পশ্চিমবঙ্গ

west bengal

Udayan Guha: নিশীথকে 'মছলিবাবা' বলে কটাক্ষ মন্ত্রী উদয়নের

By

Published : Sep 28, 2022, 9:32 AM IST

কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক (Nisith Pramanik) 'ঘনিষ্ট' নেতা মাদক পাচারে গ্রেফতার হয়েছেন । তারপরই বিজেপি নেতাদের 'মছলিবাবা' বলে কটাক্ষ করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha) ৷

Udayan Guha criticizses BJP leader Nisith Pramanik as machlibaba
Udayan Guha criticizses BJP leader Nisith Pramanik as machlibaba

জলপাইগুড়ি, 28 সেপ্টেম্বর: কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক'কে (Nisith Pramanik) 'মছলিবাবা' বলে কটাক্ষ করলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ (North Bengal Development Minister Udayan Guha) । তিনি বলেন, "এরা সকলেই সন্ন্যাসীর বেশ ধারণ করে বসে থাকে । সত্যজিৎ রায়ের জয় বাবা ফেলুনাথে যে সন্ন্যাসী ছিল, মছলিবাবা, এরা হল সেই রকম । এরা পাচারের ক্ষেত্রে ডাব্লু দিয়ে শুরু করে । ডাব্লু দিয়ে শেষ করে ।"

মোফাজ্জল নামে এক বিজেপি নেতাকে ইয়াবা ট্যাবলেট পাচারের অভিযোগে গ্রেফতার করেছে শিলিগুড়ি কমিশনারেটের পুলিশ । নিশীথ প্রামাণিকের সঙ্গে মোফাজ্জলের একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন উদয়ন গুহ । সেখানে তিনি দাবি করেছেন, মোফাজ্জল নিশীথ 'ঘনিষ্ট' বিজেপি নেতা ৷

উল্লেখ্য, মঙ্গলবার বিকেলেই জলপাইগুড়ি আসেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ । প্রথমে তিনি আনন্দচন্দ্র কলেজ গিয়ে একটি নবনির্মিত সায়েন্স ভবন উদ্বোধন করেন। পরে তিনি আসেন পিডি ওমেন্স কলেজে । সেখানে দুটি ভবনের উদ্বোধন করেন । উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জলপাইগুড়ির বিধায়ক প্রদীপকুমার বর্মা, জলপাইগুড়ির উপ-পৌরপ্রধান সৈকত চট্টোপাধ্যায়, পিডি ওমেন্স কলেজে অধ্যক্ষ তথা গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য শান্তি ছেত্রী-সহ বিশিষ্টজনেরা ।

নবনির্মিত সায়েন্স ভবন উদ্বোধন করেন উদয়ন গুহ

আরও পড়ুন:কাটমানি না দেওয়ায় পাথর ব্যবসায়ীকে হুমকির অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

এখান থেকেই বিজেপিকে কড়া আক্রমণ করেন মন্ত্রী উদয়ন গুহ । তিনি বলেন, "কেন্দ্রীয় মন্ত্রীর পাশে দাঁড়িয়ে ছবি তুলছে । 30 লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট নিয়ে ধরা পড়েছে । যারা আমাদের গায়ে গরুপাচার, কয়ালাপাচারের ছাপ লাগানোর চেষ্টা করছে তাদের সঙ্গীরা যে কি পাচারের সঙ্গে যুক্ত সেটা সামনে আসছে । আসলে এরা সন্ন্যাসীর বেশ ধারণ করে বসে থাকে ৷ জয়বারা ফেলুনাথের মছলিবাবার মতো ৷ "

ABOUT THE AUTHOR

...view details