পশ্চিমবঙ্গ

west bengal

কোন্নগরে বৃদ্ধ দম্পতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

By

Published : Jan 10, 2021, 4:28 PM IST

আজ সকালে কোন্নগরে নিজের বাড়িতে ঝুলন্ত অবস্থায় ওই বৃদ্ধ দম্পতিকে উদ্ধার করে উত্তরপাড়া থানার পুলিশ । পুলিশের অনুমান মানসিক অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেন তাঁরা ।

hanging bodies of an elderly couple were recovered in Konnagar
কোন্নগরে বৃদ্ধ দম্পতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

কোন্নগর, 10 জানুয়ারি : বৃদ্ধ দম্পতির আত্মহত্যা ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায় । ঘটনাটি কোন্নগরের এ সি চ্যাটার্জি স্ট্রিটের । মৃতদের নাম দীপক সরকার (72) ও তাঁর স্ত্রী ভবানী সরকার (70) । মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠায় পুলিশ ।

আজ সকালে নিজের বাড়িতে ওই দম্পতিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা । খবর পেয়ে উত্তরপাড়া থানার পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে । পুলিশ সূত্রে খবর, দীপক সরকার ও ভবানী সরকার দুজনেই অবসরপ্রাপ্ত সরকারী কর্মী । ছেলেকে নিয়ে চিন্তা থেকেই হয়ত মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েন বৃদ্ধ দম্পতি । সেই কারণেই আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান পুলিশের ।

দীপক ও ভবানী সরকারের একমাত্র ছেলে দিব্যেন্দু সরকার উচ্চ শিক্ষিত । চাকরি না পাওয়ায় টুরিজ়মের ব্যবসা করতেন । বছর দেড়েক তাও ভালো চলছিল না । লকডাউনে সেই ব্যবসা বন্ধ হয়ে যায় । বাধ্য হয়ে রান্না করা খাবার বাড়িতে পৌঁছে দিয়ে হোম সার্ভিসের কাজ শুরু করেন । বছর দেড়েক আগে বিয়ে করেন দিব্যেন্দু । তাঁর ব্যবসা অবস্থা খারাপ চলায় স্ত্রীর সঙ্গে অশান্তি হত প্রায়শই । দাম্পত্য কলহের কারণে স্ত্রীও ছেড়ে চলে যান । ছেলের হোম সার্ভিসের ব্যবসা পছন্দ ছিল না বাবা মার । সেই অবসাদে ওই দম্পতির এই সিদ্ধান্ত মনে করছেন স্থানীয়রা ।

আরও পড়ুন : আসানসোলে মানসিক অবসাদে আত্মহত্যা প্রৌঢ় দম্পতির

কোন্নগর পৌরসভার প্রশাসক বাপ্পাদিত্য চট্টোপাধ্যায় বলেন, "দুজনকেই ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় । দুজনেই গ্যাজেটেড অফিসার ছিলেন । খুবই ভালো পরিবার । সবার সঙ্গে মিলেমিশে থাকতেন । কী কারণে এমন হল তা চিন্তার বিষয় । পুলিশ তদন্ত করে দেখছে ।"

ABOUT THE AUTHOR

...view details