পশ্চিমবঙ্গ

west bengal

যুবকের মৃত্যু ঘিরে চাঞ্চল্য,রাস্তা অবরোধ ডানকুনিতে

By

Published : Mar 10, 2021, 7:50 PM IST

সোমবার রাত থেকেই নিঁখোজ যুবক ৷ পরিবারের দাবি, সিভিক পুলিশের মারধরের জেরেই মৃত্যু হয়েছে যুবকের ৷ মৃতের সুবিচারের দাবিতে দীর্ঘক্ষণ দুর্গাপুর এক্সপ্রেস হাইওয়ে অবরোধ করে আন্দোলনকারীরা ৷

যুবকের মৃত্যু ঘিরে চাঞ্চল্য,রাস্তা অবরোধ ডানকুনিতে
যুবকের মৃত্যু ঘিরে চাঞ্চল্য,রাস্তা অবরোধ ডানকুনিতে

ডানকুনি, 10 মার্চ : নিখোঁজ যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে ধুন্ধুমার ডানকুনিতে। অভিযোগ যুবককে মারধর করে মেরে ফেলেছে এক সিভিক ভলেন্টিয়ার। সুবিচারের দাবিতে দীর্ঘক্ষণ দুর্গাপুর এক্সপ্রেস হাইওয়ে অবরোধ করে আন্দোলনকারীরা । মৃত যুবকের নাম সুদীপ্ত দুয়ারী (22)। ডানকুনি স্বরূপ নগরের বাসিন্দা। সোমবার রাত থেকেই সুদীপ্ত নিখোঁজ ছিল। ডানকুনি থানার কাছে সার্ভিস রোডের পাশের একটি জলাশয়ের পাড়ে তার মোবাইল ও জুতো উদ্ধার হয়। তারপরই খোঁজাখুঁজি শুরু করে পুলিশ। জলাশয়ে পৌরসভার সাফাই কর্মীদের নামিয়ে আজ সকালে মৃতদেহ উদ্ধার হয়। এরপরেই দুর্গাপুর রোড অবরোধ শুরু করে বাসিন্দারা।

বিক্ষোভের জেরে উল্টে গিয়েছে পুলিশের একটি ভ্যান

মৃতের দাদার অভিযোগ, সিভিক ভলান্টিয়ারদের জন্যই ভাইয়ের মৃত্যু হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে বলে দাবি এলাকাবাসীর। পুলিশ জানিয়েছে, কারও বিরুদ্ধে লিখিত অভিযোগ হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশের গাড়িও ভাঙচুর করা হয়। পরে পুলিশ ব়্যাফ নামালে পরিস্থিতি স্বাভাবিক হয়। অবরোধকারীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।

দাদা সুপ্রিয় দুয়ারী জানান, "আমার ভাইয়ের সঙ্গে লরি চালকের গন্ডগোলের জেরে মারধর করা হয় সুদীপ্তকে। তার সঙ্গে আরেক বন্ধুকেও আটক করা হয়। এর জন্য এক সিভিক ভলান্টিয়ার জড়িত। তারাই আমার ভাইকে মেরে ফেলেছে। ওর শাস্তির দাবিতে আমরা রাস্তা অবরোধ করেছি।"

এভাবেই সরানো হচ্ছে আন্দোলনকারীকে
চন্দননগর পুলিশকমিশনারেটের ডিসি (শ্রীরামপুর) অরবিন্দ কুমার আনন্দ জানান, "ডানকুনির একটি জলাশয় থেকে এক যুবকের মৃতদেহ পাওয়া গিয়েছে । পরিবারের লোকজন পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলছে। আমরা তদন্ত করছি। কিছু রাস্তা অবরোধ করে অ্যাম্বুলেন্স ও পুলিশের গাড়ি ভাঙচুর করা হয়েছে । নিরপেক্ষভাবে তদন্ত করবে পুলিশ ৷ "

ABOUT THE AUTHOR

...view details