পশ্চিমবঙ্গ

west bengal

Minor Girl Rape: মাটিগাড়ার পর ফাঁসিদেওয়া! আড়াই বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ট্রাকচালক

By ETV Bharat Bangla Team

Published : Sep 19, 2023, 6:13 PM IST

কয়েক সপ্তাহ আগেই মাটিগাড়ার এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনায় তোলপাড় হয়েছে গোটা রাজ্য ৷ আর আজ ফাঁসিদেওয়ায় একরত্তিকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল ৷ রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে ৷ গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ট্রাকচালককে ৷

ফাইল ছবি
Minor Girl Rape in Phansidewa

দার্জিলিং, 19 সেপ্টেম্বর: দুধের শিশুকে ঘুম থেকে তুলে নিয়ে ধর্ষণ করে পালায় ট্রাক চালক। অভিযুক্ত ট্রাক চালককে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিশ্বকর্মা পুজোর রাতে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি সংলগ্ন ফাঁসিদেওয়া ব্লকের ঘোষপুকুর মৌলানীজোত ট্রাক টার্মিনাসে। ওই টার্মিনাসে অল ইন্ডিয়া পারমিটের ট্রাক পার্কিং করা থাকে ৷

টার্মিনাসের পাশেই নির্মম ঘটনা। অভিযুক্ত সুবল মণ্ডল নামে এক ট্রাক চালককে গ্রেফতার করেছে ফাঁসিদেওয়া থানার পুলিশ। ধৃত ট্রাকচালক বর্ধমানের বাসিন্দা বলে জানা গিয়েছে। ধৃতকে বুধবার শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হবে। অন্যদিকে, নির্যাতিতা ওই শিশুটিকে চিকিৎসার জন্য ভরতি করা হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। ইতিমধ্যে অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিরার পরিবার ৷ এই বিষয়ে দার্জিলিং জেলা পুলিশের ডিএসপি (গ্রামীণ) অচিন্ত্য গুপ্ত বলেন, "ইতিমধ্যে মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।"

জানা গিয়েছে, ট্রাক টার্মিনাসে বিশ্বকর্মা পুজোর আয়োজন করা হয়েছিল। যে কারণে অনেক রাত পর্যন্ত সেখানে ভিড় ছিল। টার্মিনাসের পাশে থাকা এক শ্রমিক পরিবারের বাস। ওই দম্পতির আড়াই বছরের শিশু কন্যাকে তুলে নিয়ে যায় অভিযুক্ত ট্রাক চালক। এরপর তাকে ধর্ষণ করে সেখানেই ফেলে দিয়ে যায়। রাতে মেয়েকে না-পেয়ে খোঁজাখুঁজি শুরু করে দম্পতি। অনেক খোঁজাখুঁজির পর রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়। দ্রুত তাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়। গোটা ঘটনায় অভিযুক্তের কঠোর শাস্তির দাবি করেছে নির্যাতিতার পরিবার।

এদিকে বারবার শিলিগুড়িতে একের পর এক ধর্ষণের ঘটনায় পুলিশ ও প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সম্প্রতি মাটিগাড়ার এক নাবালিকা ধর্ষণে বাধা দিলে তাকে নৃশংস ভাবে খুন করা হয়। ঘটনায় তোলপাড় হয়েছে গোটা রাজ্য। তারপরে ফের এক শিশুকে ধর্ষণের ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে।

আরও পড়ুন:চোরাপথে ভারতে প্রবেশের পর গণধর্ষণের শিকার বাংলাদেশি নাবালিকা ! গ্রেফতার চার

ABOUT THE AUTHOR

...view details