পশ্চিমবঙ্গ

west bengal

Fire Crackers Rescued: প্রচুর শব্দবাজি উদ্ধার করল হরিরামপুর থানার পুলিশ

By

Published : Oct 31, 2021, 5:52 PM IST

দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর থানার মেহেন্দিপাড়া এলাকায় মালদা থেকে বালুরঘাটগামী একটি বাস থেকে প্রচুর পরিমাণ শব্দবাজি উদ্ধার করল হরিরামপুর ট্রাফিক ওসি-সহ অন্যান্য পুলিশ কর্মীরা। যদিও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ ৷

Fire Crackers Rescued
প্রচুর শব্দবাজি উদ্ধার করল হরিরামপুর থানার পুলিশ

হরিরামপুর, 31 অক্টোবর : হাইকোর্টের নির্দেশের পরও দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর থানার মেহেন্দিপাড়া এলাকায় মালদা থেকে বালুরঘাটগামী একটি বাসে নাকা চেকিংয়ের সময় প্রচুর পরিমাণ শব্দবাজি উদ্ধার করল হরিরামপুর ট্রাফিক ওসি-সহ অন্যান্য পুলিশ কর্মীরা। বাজির কোনও বৈধ কাগজপত্রও পাওয়া যায়নি বলে হরিরামপুর ট্রাফিক ওসি জওৎপল বিশ্বাস জানান।

হাইকোর্টের নির্দেশ অনুযায়ী কালীপুজো, ছটপুজো-সহ আরও অন্যান্য অনুষ্ঠানগুলিতে কোনওরকম বাজি পোড়ানো যাবে না। উৎসব পালনেরক্ষেত্রে প্রদীপ বা মোমবাতি জ্বালানো যেতে পারে। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে হাইকোর্ট বাজির উপর নিষেধাজ্ঞা জারি করেছে। আদালতের নির্দেশ অনুযায়ী কোনও বাজি যেন বিক্রি না হয় সেই কারণেই পুলিশ প্রশাসনকে কড়া নজর রাখতে বলা হয়েছে।

আরও পড়ুন: ডিজাইনার প্রদীপ তৈরি করে অন্ধকার ঘোচাতে তৎপর দুলালী

উদ্ধার হওয়া এই বাজিগুলির বাজার মূল্য 50 থেকে 60 হাজার টাকা। তবে তল্লাশি চালানোর সময় কাউকে গ্রেফতার করতে পারেনি হরিরামপুর ট্রাফিক ওসি-সহ আরও অন্যান্য পুলিশ কর্মীরা। মালিকের খোঁজ চালাচ্ছে হরিরামপুর থানার পুলিশ। এই বিষয়ে গঙ্গারামপুর মহাকুমার পুলিশ আধিকারিক দীপকুমার দাস বলেন, "হরিরামপুর থানার মেহেন্দিপাড়া এলাকায় নাকা তল্লাশি চালানোর সময় একটি বাস থেকে প্রচুর শব্দবাজি উদ্ধার করা হয়। তবে কাউকে আমরা আটক করতে পারিনি। আমরা বাস মালিকের খোঁজ চালাচ্ছি।"

ABOUT THE AUTHOR

...view details