পশ্চিমবঙ্গ

west bengal

Mithun Chakraborty Slams TMC: বিজেপি জিতলে বাবা-কাকা ছাড়াই বাড়ি পাবেন, আশ্বাস মিঠুনের

By

Published : Jan 18, 2023, 6:53 PM IST

Updated : Jan 18, 2023, 8:13 PM IST

Mithun Chakraborty
মিঠুন চক্রবর্তী

পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে রাজনৈতিক ময়দানে নেমে পড়েছে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি। পঞ্চায়েত ভোটের আগে বিজেপি কর্মীদের মনোবল চাঙ্গা করতে এবার বঙ্গ সফরে অভিনেতা মিঠুন চক্রবর্তী । বুধবার বাসন্তীতে বিজেপির প্রতিবাদ সভায় যোগ দেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার ও অগ্নিমিত্রা পল ৷ তবে প্রচারের অন্যতম মুখ ছিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ।

বঙ্গ সফরে বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী

বাসন্তী, 18 জানুয়ারি: লোকসভা নয়, পঞ্চায়েত নির্বাচনে বিজেপি জিতলে কোন বাবা-কাকা ছাড়াই আবাস যোজনার বাড়ি পাবে উপভোক্তারা ৷ বঙ্গ সফরে এসে রাজ্যবাসীকে এমনটাই আশ্বাস দিলেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী (BJP Leader Mithun Chakraborty) ৷ তিনি বলেন, "তৃণমূলের কোনও প্রকল্পের সুবিধা পেতে হলে নেতাদের আত্মীয় হতে হয় ৷ কিন্তু বিজেপিতে তা হবে না ৷ শুধু আমাদের উপর বিশ্বাস রাখুন ৷ পঞ্চায়েত নির্বাচনে বিজেপিকে জেতান ৷ "

পঞ্চায়েত ভোটের আগে বঙ্গ সফরে মহাগুরু:পঞ্চায়েত নির্বাচনের আগে ফের বঙ্গ রাজনীতির ময়দানে জমিয়ে ব্যাট করতে নামলেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী । আর অন্যান্য বারের মতো এই বারেও তাঁর সঙ্গে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার । বুধবার বাসন্তীর ভারত সেবা আশ্রম সংঘ থেকে সোনাখালী বাজার পর্যন্ত একটি প্রতিবাদ মিছিলের (BJP Rally) আয়োজন করে বিজেপি কর্মী সমর্থকরা ।

বিজেপির প্রতিবাদ মিছিলে প্রধান মুখ মিঠুন: এই প্রতিবাদ মিছিলের নেতৃত্ব দেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার । মিছিলে বিজেপির কর্মী সমর্থকেরা থাকলেও মিঠুন চক্রবর্তীতে চাক্ষুষ করতে রাস্তার দুপাশে ভিড় জমান বহু মানুষ । তাঁদের দিকে কখনও হাত নেড়ে, কখনও জোড়হাত করতে দেখা যায় মিঠুনকে । বিভিন্ন জায়গায় মিঠুনের উপরে পুষ্পবৃষ্টি করে তাঁকে স্বাগত জানান স্থানীয় বিজেপি নেতাকর্মীরা।

সিএ নিয়ে মানুষকে আশ্বাস দিলেন মিঠুন চক্রবর্তী: এদিন তিনি বলেন, "আমি রাজনীতি করি না । মানুষের নীতি করি । আমি নেতা নই। আমি ক্যাডার ।" পাশাপাশি তিনি আরও বলেন, "দল আমাকে যেরকম নির্দেশ দেবে ৷ আমি সেই কর্মসূচিতেই সামিল হব।" বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী এদিন তৃণমূলের সরকারের পরিবারতন্ত্র নিয়ে তোপ দাগেন । এছাড়াও সিএএ নিয়ে মানুষকে আশ্বাস দিয়ে তিনি বলেন, "যদি আপনাদের কাছে ভারতীয় নাগরিকত্বের পরিচয় থাকে । তাহলে আপনাকে এই ভারত থেকে কেউ তাড়াতে পারবে না ।"

আরও পড়ুন:'আমার মরা পর্যন্ত টিআরপি নামাতে পারবি না', কুণালকে 'এলি তেলি গঙ্গারাম' বলে কটাক্ষ মিঠুনের

Last Updated :Jan 18, 2023, 8:13 PM IST

ABOUT THE AUTHOR

...view details