পশ্চিমবঙ্গ

west bengal

ডায়মন্ডহারবার ভোট গণনা কেন্দ্রের সামনে চরম বিশৃঙ্খলা

By

Published : May 2, 2021, 2:43 PM IST

ডায়মন্ডহারবার মহিলা বিশ্ববিদ্যালয়ে ডায়মন্ডহারবার মহকুমার ৭টি বিধানসভার ভোট গণনা চলছিল। গণনার সময় প্রতিটি কেন্দ্রে প্রতিটি রাউন্ডে তৃণমূলের মার্জিন বাড়তে থাকে। আর সেই খবর তৃণমূলের কর্মী-সমর্থকদের মধ্যে গিয়ে পৌঁছয়।

diamond
এলাকায় প্রচুর পুলিশ

ডায়মন্ডহারবার, 2 মে : ডায়মন্ডহারবার মহিলা বিশ্ববিদ্যালয় সামনে চরম বিশৃঙ্খলা । কার্যত করোনার স্বাস্থ্যবিধি ভাঙার চিত্র ধরা পরল ৷ বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তৃণমূল কর্মী-সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়েছে সেখানে ।

আরও পড়ুন- নেত্রী পিছিয়ে নন্দীগ্রাম, সিঙ্গুরে এগিয়ে তৃণমূল

ডায়মন্ডহারবার মহিলা বিশ্ববিদ্যালয়ে ডায়মন্ডহারবার মহকুমার ৭টি বিধানসভার ভোট গণনা চলছিল। গণনার সময় প্রতিটি কেন্দ্রে প্রতিটি রাউন্ডে তৃণমূলের মার্জিন বাড়তে থাকে। আর সেই খবর তৃণমূলের কর্মী-সমর্থকদের মধ্যে গিয়ে পৌঁছয়। আর তারপরেই ডায়মন্ডহারবার মহিলা বিশ্ববিদ্যালয়ের একদম গেটের সামনে তৃণমূল কর্মী সমর্থকরা বিজয় উৎসবে মেতে ওঠে। এরপরেই ওই এলাকায় তৈরি হয় ব্যাপক বিশৃঙ্খলা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে 117 নম্বর জাতীয় সড়কের উপর মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ । পুলিশ কর্মীদের দেখে ক্ষোভে ফেটে পড়েন তৃণমূল কর্মী-সমর্থকরা । নির্বাচন কমিশনের কোভিড নিয়ম না মানার অভিযোগ উঠেছে । পরিস্থিতি স্বাভাবিক করতে প্রচুর পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। ঘটনার পর 117 নম্বর জাতীয় সড়ক কার্যত অবরুদ্ধ।

ABOUT THE AUTHOR

...view details