পশ্চিমবঙ্গ

west bengal

Udayan slams Nisith: কোচবিহারের সবচেয়ে বড় চাকরি চোর নিশীথ, নাম না-করে তোপ উদয়নের

By

Published : Mar 20, 2023, 6:21 AM IST

Updated : Mar 20, 2023, 7:12 AM IST

নাম না-করে নিশীথ প্রামাণিককে বিঁধলেন উদয়ন গুহ (Udayan slams Union Minister Nisith Pramanik) ৷ নিয়োগ দুর্নীতি মামলায় একের পর এক নাম সামনে আসছে ৷ এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রীকে টেনে আনেন উদয়ন ৷

Udayan Guha
উদয়ন গুহ

নাম না করে নিশীথ প্রামাণিককে বিঁধলেন উদয়ন গুহ

কোচবিহার, 20 মার্চ:"ইডি আমাকে ডাকুক । সিবিআই আমাকে ডাকুক । আমি বলব কেন্দ্রীয় মন্ত্রীর মতো চাকরি চোর এই জেলায় আর কেউ নেই।" কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik) নাম না-করে এভাবেই তাঁকে চাকরি চোর বললেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha) । রবিবার দুপুরে কোচবিহার রবীন্দ্রভবনে তৃণমূলের সংখ্যালঘু সেলের কোচবিহার জেলা সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন রাজ্য মন্ত্রিসভার এই সদস্য। চাকরির পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে জমি চুরির অভিযোগও এনেছেন উদয়ন (Udayan Guha speaks about recruitment scam )।

এদিন তিনি জানান, যদি কেউ অন্যায় করে থাকে তাহলে তাঁর বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে । কিন্তু এজেন্সি লাগিয়ে হেনস্থা করা ঠিক নয় । উদয়নের কথায়, " আমার মনে হয় এই জেলার কেন্দ্রীয় মন্ত্রীকে সবার আগে জিজ্ঞাসা করা উচিত । কারণ তাঁর মতো চাকরি চোর, জমি চোর এই জেলাতে নেই ।" উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী দাবি করেন, এক তৃণমূলের নেতা এখন বিজেপি হয়েছে ৷ তাঁর বাড়ি দিনহাটায়। তাঁর চেয়ে বড় চাকরি চোর আর এই জেলায় কেউ নেই । রাজ্যের মন্ত্রীর দাবি, প্রয়োজনে ইডি তাঁকে ডেকে জিজ্ঞাসাবাদ করতে পারে। তিনি দুর্নীতির সঙ্গে জড়িত অন্তত 50 জনের নাম বলে তদন্তে সাহায্য করতে পারবেন।

তাঁর কথায়, "50টা নাম বলে দিতে পারব ৷ এদের কাছ থেকে কারা টাকা নিয়েছে জানি । কিন্তু ওই সমস্ত লোকেদের ডাকা হবে না । আরে পার্থ চট্টোপাধ্যায় চোর, ঠিক আছে । মানিক ভট্টাচার্য চোর ঠিক আছে । চোর কী চোর না সেটা প্রমাণিত হবে । কিন্তু যে নিজে বলছে আমি সোনার দোকানে ডাকাতি করেছি, তাঁকে ডেকে নিয়ে বিজেপি কেন্দ্রীয় মন্ত্রী করে দিল ৷ এর চেয়ে বড় লজ্জার কিছু নেই ।" উদয়নের এই বক্তব্য প্রসঙ্গে পালটা আক্রমণ করেছে বিজেপি । বিধায়ক ও কোচবিহার জেলা সভাপতি সুকুমার রায় বলেন, "তৃণমূলের সব নেতা মন্ত্রীরাই চাকরি দেওয়ার নামে, ঘর দেওয়ার নামে টাকা নিয়েছেন । সময় হলে তাঁদেরও ডাকা হবে।"

আরও পড়ুন:'লোকসভায় ইস্তফা দিয়ে দিনহাটা থেকে আমার বিরুদ্ধে লড়ে দেখান', সুকান্তকে চ্যালেঞ্জ উদয়ন গুহর

Last Updated :Mar 20, 2023, 7:12 AM IST

ABOUT THE AUTHOR

...view details