পশ্চিমবঙ্গ

west bengal

নানুরে মহিলা বিজেপি কর্মীকে ধর্ষণের অভিযোগ ভুয়ো, বললেন পুলিশ সুপার

By

Published : May 5, 2021, 7:20 AM IST

সাংবাদিক বৈঠক করে বীরভূমের পুলিশ সুপার বলেন, নানুরের বিজেপি মহিলা কর্মী ধর্ষণের খবর সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়ানো হয়েছে তা মিথ্যা ৷ কে বা কারা এই খবর রটিয়েছে তার তদন্ত চলছে ৷

নানুরে মহিলা বিজেপি কর্মী ধর্ষনের অভিযোগ মিথ্যা, বললেন জেলা পুলিশ সুপার
নানুরে মহিলা বিজেপি কর্মী ধর্ষনের অভিযোগ মিথ্যা, বললেন জেলা পুলিশ সুপার

নানুর, 5 মে: "জেলা জুড়ে বিক্ষিপ্ত অশান্তি চলছে, তবে মিথ্যা খবর রটালে ব্যবস্থা নেওয়া হবে৷" সাংবাদিক বৈঠক করে জানালেন বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী। প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনে জেলায় 11 টি আসনের মধ্যে 10টিতে জয়ী হয়েছে তৃণমূল । এরপরই সোশ্যাল মিডিয়ায় একটি খবর ছড়াতে শুরু করে, নানুরে বিজেপি মহিলা কর্মী ধর্ষিতা হয়েছেন । এই মর্মে টুইট করেন বিজেপি নেতা স্বপন দাশগুপ্ত । এই প্রেক্ষিতে মঙ্গলবার সাংবাদিক বৈঠক করেন জেলা পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী ।

সাংবাদিক বৈঠকে নগেন্দ্র ত্রিপাঠী বলেন, "নানুরের বিজেপি মহিলা কর্মী ধর্ষণের খবর ঠিক নয় ৷ আমরা তদন্ত করে দেখেছি ৷ এমনকি বিজেপির কর্মীরাও বলছেন তাঁরা এমন কোনও খবর জানেন না ৷ মিথ্যা খবর রটাবেন না । টুইট করবেন না । মিথ্যা খবর রটালে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ।" তিনি আরও বলেন, "তদন্ত চলছে ৷ কে বা কারা এই মিথ্যা খবর রটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে ৷ খোঁজ মিললে দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে৷"

সাংবাদিক বৈঠকে বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী

এমনকি ওয়েস্ট বেঙ্গল পুলিশের তরফ থেকেও টুইট করে জানানো হয় খবরটি মিথ্যা ৷

ধর্ষণের অভিযোগ মিথ্যে বললেও জেলায় হিংসার কথা স্বীকার করে নিয়েছেন জেলা পুলিশ সুপার । তিনি বলেন, "বেশ কিছু জায়গায় বাড়ি ভাঙচুর হয়েছে । পুলিশ টহল দিচ্ছে । মোবাইল ভ্যান আছে ৷ থানা ভিত্তিক পুলিশ সব দলের নেতাদের সঙ্গে কথা বলছে । শান্তি বজায় রাখতে বলা হয়েছে ।" প্রসঙ্গত সদ্য ভোটের ফল পরবর্তী হিংসা নিয়ে রিপোর্ট চেয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক ।

আরও পড়ুন :বাংলার মেয়েকে অপমানের জবাব দিল মানুষ : অনুব্রত

ABOUT THE AUTHOR

...view details