পশ্চিমবঙ্গ

west bengal

Attack on Police : চলন্ত বাসে ধূমপানের প্রতিবাদ করে আক্রান্ত পুলিশ কর্মী

By

Published : Nov 8, 2021, 1:27 PM IST

Attack on Police

চলন্ত বাসে ধূমপানের প্রতিবাদ করে আক্রান্ত হলেন পুলিশ কর্মী ৷ আক্রান্ত পুলিশ কর্মীর নাম মহম্মদ শাজাহান।

নানুর, ৮ নভেম্বর : চলন্ত বাসে ধুমপানের প্রতিবাদ করায় আক্রান্ত হলেন এক পুলিশ কর্মী ৷ আহত পুলিশ কর্মীর নাম মহম্মদ শাজাহান ৷ তাঁর অভিযোগ, চার মদ্যপ যুবক তাঁকে মারধর করেছে ৷ ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন ওই পুলিশ কর্মী ৷

বীরভূমের সদাইপুর থানায় কর্মরত এনভিএফ কর্মী মহম্মদ শাজাহান। তাঁর বাড়ি নানুরে ৷ বোলপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন এক আত্মীয়কে রবিবার দেখতে গিয়েছিলেন শাহজাহান। সেখান থেকে বোলপুর-কাটোয়া রুটের বাসে করে বাড়ি ফিরছিলেন তিনি ৷ অভিযোগ, ওই বাসের মধ্যে চার মদ্যপ যুবক ধুমপান করছিল। তাতে আপত্তি জানান বাসের মহিলা যাত্রীরা ৷ তা দেখে ধুমপানে বাধা দিতে যান শাজাহান ৷ এরপরেই ওই চার যুবক তাঁর উপর চড়াও হয়ে চলন্ত বাসের মধ্যেই বেধড়ক মারধর করে বলে অভিযোগ ওই পুলিশ কর্মীর। তিনি বলেন, "আমি নিজের পরিচয় দিই ৷ বাস থেকেই নানুর থানায় ফোন করি ৷ তখনই আমাকে বেশি মারতে শুরু করে ওরা ৷"

চলন্ত বাসে ধূমপানের প্রতিবাদ করে আক্রান্ত পুলিশকর্মী

আরও পড়ুন : Civic Volunteer : এক্সাইড মোড়ে ছিনতাইয়ে অভিযুক্ত যুবকের বুকে পা, বরখাস্ত সিভিক ভলান্টিয়ার

মেরে মুখ, নাক ফাটিয়ে দেওয়া হয় তাঁর ৷ নানুরে বাস থেকে নেমে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে গিয়ে চিকিৎসা করান মহম্মদ শাজাহান। পরে নানুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। জানা গিয়েছে, নানুরের সাওতা গ্রামে বাড়ি ওই চার অভিযুক্তের।

ABOUT THE AUTHOR

...view details