পশ্চিমবঙ্গ

west bengal

কোরোনা মোকাবিলায় ডুয়ার্সকন্যায় জীবাণুনাশক স্প্রে দমকলের

By

Published : Apr 2, 2020, 9:51 PM IST

আলিপুরদুয়ারে কোয়ারান্টাইন সেন্টার তৈরি হওয়ার 24 ঘন্টার মধ্যেই আজ প্রশাসনিক ভবন স্যানিটাইজ়েশনের কাজ হল ৷ আলিপুরদুয়ার দমকল বিভাগের তরফে এই কাজ করা হয় ।

Fire brigade sprayed chemical water to prevent corona at duarskanya, alipurduar
কোরোনা মোকাবিলায় ডুয়ার্সকন্যায় জীবাণুনাশক জল স্প্রে করল দমকল বিভাগ

আলিপুরদুয়ার , 2 এপ্রিল : কোরোনা মেকাবিলায় যথেষ্ট তৎপর রাজ্য ৷ আজ জেলা প্রশাসনিক ভবন ডুয়ার্সকন্যায় জীবাণুনাশক স্প্রে করা হল ৷ আলিপুরদুয়ারে কোয়ারান্টাইন সেন্টার তৈরি হওয়ার 24 ঘন্টার মধ্যেই আজ প্রশাসনিকভবন স্যানিটাইজ়েশনের কাজ হল ৷ আলিপুরদুয়ার দমকল বিভাগের তরফে এই কাজ করা হয় ।

আজ বেলা 12টা থেকে 15 জন দমকলকর্মী মিলে ছ'তলার প্রশাসনিক ভবন জীবাণুমুক্ত করার কাজ করেন । জেলার প্রশাসনিক ভবন থেকে ঢিল ছোড়া দুরত্বে রয়েছে ইন্ডোর স্টেডিয়াম ৷ সেখানেই তৈরি করা হচ্ছে কোয়ারান্টাইন সেন্টার । সেখানে সেন্টারের কাজ প্রায় শেষ পর্বে ৷ তার আগেই ডুয়ার্সকন্যায় জীবাণুনাশক স্প্রে করে স্যানিটাইজ়েশনের কাজ করলেন দমকল বিভাগের কর্মীরা ।

শহরে তৈরি হওয়া কোয়ারান্টাইন সেন্টারের পিছনে অবস্থিত উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার আলিপুরদুয়ার ডিপোতেও জীবাণুনাশক স্প্রে করা হয় । এছাড়াও ইন্ডোর স্টেডিয়ামে দফায় দফায় চলছে জীবাণুনাশক স্প্রে করার কাজ । আজ আলিপুরদুয়ার জেলা হাসপাতাল ও কোরোনা আইসোলেশন সেন্টার আয়ূষ হাসপাতালেও জীবাণুনাশক স্প্রে করে দমকল বিভাগের কর্মীরা ।

আলিপুরদুয়ার জেলা উপমুখ্য স্বাস্থ্য আধিকারিক সুবর্ণ গোস্বামী বলেন, " এবার থেকে জেলায় কোরোনা কোয়ারেন্টাইন সেন্টার সহ আইসোলেশন সেন্টার এবং জেলা প্রশাসনিক ভবন সহ সব জায়গায় নিয়মিত জীবাণুনাশক স্প্রে করা হবে । "

ABOUT THE AUTHOR

...view details