পশ্চিমবঙ্গ

west bengal

KKR: নাইট শিবিরে অশান্তি, আইপিএল শুরুর আগেই মর্গ্য়ানের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন কুলদীপ

By

Published : Sep 14, 2021, 5:36 PM IST

মরু শহরে আইপিএল শুরুর আগেই নাইট শিবিরে বিতর্কের ঝড় ৷ ক্যাপ্টেনের ভূমিকা নিয়েই প্রশ্ন তুলে বিস্ফোরক মন্তব্য কেকেআর স্পিনারের ৷ 19 সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হচ্ছে চতুর্দশ আইপিএলের দ্বিতীয় পর্ব ৷

KKR
র্গ্য়ানের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন কুলদীপ

আবুধাবি, 14 সেপ্টেম্বর : 20 সেপ্টেম্বর আবুধাবিতে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে চতুর্দশ আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে নামছে কলকাতা নাইট রাইডার্স ৷ কিন্তু ছ'দিন আগেই দলের অধিনায়ক ইয়ন মর্গ্যানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন নাইট স্পিনার কুলদীপ যাদব ৷

টুর্নামেন্টের শুরু আগেই নাইট রাইডার্স শিবিরে অশান্তির আঁচ। অধিনায়কের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন নাইটদের চায়নাম্যান স্পিনার কুলদীপ। চলতি আইপিএলের অর্ধেক ম্যাচ হয়েছে দেশের মাটিতে ৷ কিন্তু একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি কুলদীপ। আমিরশাহীতে দ্বিতীয় পর্বেও তাঁর সুযোগের সম্ভাবনা দেখছেন না এই বাঁ-হাতি স্পিনার ৷ কুলদীপের বক্তব্য, দলে অধিনায়কের দিক থেকে ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগের কোনও ব্যাপার নেই।

প্রাক্তন নাইট ওপেনারের ইউটিউব চ্যানেলে এক সাক্ষাৎকারে কুলদীপ বলেন, "কোচ বা অধিনায়কের সঙ্গে অনেক দিন ধরে কাজ করার সুযোগ থাকলে সুবিধে হয়। তারাও আমাদের বুঝতে পারে। কিন্তু যদি কোনও যোগাযোগ না-থাকলে ব্যাপারটা খুব কঠিন হয়ে যায়। আমি তো বুঝতেই পারি না, দল আমার থেকে কী চাইছে ৷ আদৌ দলে আমার কোনও গুরুত্ব আছে কি না ? কখনও কখনও আমার মনে হয়, ম্যাচ জেতানোর ক্ষমতা আছে। কিন্তু কী কারণে আমি সুযোগ পাচ্ছি না, তা জানি না ৷"

আরও পড়ুন :আইপিএলে কড়া বায়ো-বাবলের হয়ে সওয়াল কোহলির

এখানেই না-থেকে ক্যাপ্টেন মর্গ্যানকে নিয়ে ক্ষোভ উগড়ে দেন কুলদীপ ৷ শুধু তাই নয়, বিদেশি অধিনায়কের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে নাইট স্পিনার বলেন, "জানি না মর্গ্যান আমাকে কী চোখে দেখে। কিন্তু বিদেশি অধিনায়ক হলে যোগাযোগের অভাব বড় করে দেখা দেয় ৷ ভারতীয় অধিনায়ক হলে সরাসরি তাকে গিয়ে জিজ্ঞেস করা যায়, কেন আমাকে বাদ দেওয়া হয়েছে। যেমন রোহিত শর্মার অধিনায়ক হলে, ওকে অনায়াসে প্রশ্ন করা যায়। কিন্তু এখানে এটা হয় না। আমি বুঝতেই পারছি না, ক্যাপ্টেন আমার থেকে কী চায় ৷"

ABOUT THE AUTHOR

...view details