পশ্চিমবঙ্গ

west bengal

ICC World Cup 2023: ভারত-পাক ম্যাচে অরিজিৎ-শঙ্কর-সুখি 'চমক', মঞ্চ মাতবে মেগা সঙ্গীতানুষ্ঠানে

By ETV Bharat Bangla Team

Published : Oct 13, 2023, 7:28 AM IST

Updated : Oct 13, 2023, 9:39 AM IST

Cricket World Cup 2023: বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। কিন্তু শনিবারের ধুন্ধুমার ম্যাচের আগে মেগা সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। সৌজন্যে বিসিসিআই ৷ সঙ্গীতের মঞ্চে থাকছেন অরিজিৎ সিং, শঙ্কর মহাদেবন ও সুখবিন্দর সিং ৷

সৌঃ বিসিসিআই এক্স (টুইটার)
ICC World Cup 2023

আমেদাবাদ, 13 অক্টোবর: ইতিমধ্যেই জমে উঠেছে ক্রিকেট বিশ্বকাপ। তবে ক্রিকেট বিশ্ব ভারত বনাম পাকিস্তান ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে। আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আগামিকাল, শনিবার সেই ম্যাচ। আর ভারত-পাকিস্তান মহারণের আগে মেগা অনুষ্ঠানের আয়োজন করতে চলেছে বিসিসিআই ৷ বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। কিন্তু ভারত-পাক ক্রিকেট যুদ্ধের আগে আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বসতে চলেছে সুরের আসর। তাতে থাকছেন, মেলোডি কিং অরিজিৎ, শঙ্কর মহাদেবন থেকে শুরু করে সুখবিন্দর সিং ৷

বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচের আগে অরিজিৎ সিং গান গাইবেন। পাশাপাশি শঙ্কর মহাদেবন ও সুখবিন্দর সিংও থাকছেন মঞ্চ মাতাতে ৷ গতকাল, বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এক্স-এ জানিয়েছে, "বহু প্রতীক্ষিত ভারত বনাম পাকিস্তান ম্যাচ একটি স্পেশাল পারফরম্যান্স দিয়ে শুরু হবে! একটা অভূতপূর্ব মিউজিক্যাল ইভেন্টের জন্য নিজেকে প্রস্তুত করুন। বিশ্বের সবথেকে বড় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অরিজিৎ সিং স্পেশাল পারফরম্যান্স করতে চলেছেন ৷"

শনিবার, মহাম্যাচের বল গড়াবে দুপুর দু'টোয়। তার আগে দুপুর সাড়ে 12টা থেকে শুরু হবে অনুষ্ঠান। এর আগে আইপিএলের উদ্বোধনে গান গেয়েছিলেন অরিজিৎ সিং। সেবার তিনি জানিয়েছিলেন, এত বেশি সংখ্যক মানুষের সামনে তিনি কখনও পারফর্ম করেননি। এদিন আমেদাবাদ স্টেডিয়ামে অমিতাভ বচ্চন, রজনীকান্ত, সচিন তেন্ডুলকরের মতো ব্যক্তিত্বরা উপস্থিত থাকতে পারেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে আগেই তাঁদের হাতে তুলে দেওয়া হয়েছে গোল্ডেন টিকিট। ভারত-পাক ম্যাচের আগেই দারুণ এক আবহ তৈরি করে দেওয়া হবে স্টেডিয়ামে।

সব মিলিয়ে শাহিন আফ্রিদি বনাম রোহিত শর্মা, হ্যারিস রউফ বনাম বিরাট কোহলি যুদ্ধের আগে যে দারুণ এক আবহ তৈরি হবে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে সেকথা বলার অপেক্ষা রাখে না ৷ ইতিমধ্যেই দু'দল পৌঁছে গিয়েছে সৌরাষ্ট্রে। চলছে অনুশীলনও। শনিবার 'যুদ্ধে' নেমে পড়বেন বাবর আজম এবং রোহিত শর্মারা।

আরও পড়ুন:ভারতের পর প্রোটিয়াদের কাছেও ধরাশায়ী অজিরা, 134 রানে জয় দক্ষিণ আফ্রিকার

Last Updated : Oct 13, 2023, 9:39 AM IST

ABOUT THE AUTHOR

...view details