পশ্চিমবঙ্গ

west bengal

Bengali serial Lalkuthi: বাংলা টেলিভিশনে এবার থ্রিলারের চমক, আসছে লালকুঠি

By

Published : Apr 28, 2022, 12:38 PM IST

বাংলা টেলিভিশনে এ বার আসছে থ্রিলারের চমক (New Bengali serial)৷ শুরু হতে চলেছে নয়া ধারাবাহিক লালকুঠি (Bengali serial Lalkuthi)৷

Bengali thriller Lalkuthi is coming on television
বাংলা টেলিভিশনে এবার থ্রিলারের চমক, আসছে লালকুঠি

কলকাতা, 28 এপ্রিল: টেলিপর্দায় এ বার থ্রিলারের মজা (Lalkuthi is coming on television)। আসছে নতুন ধারাবাহিক 'লালকুঠি'(Bengali thriller Lalkuthi)।

'দেশের মাটি' ধারাবাহিকের (New Bengali serial) দৌলতে দর্শকের খুব কাছের হয়ে উঠেছিল রাজা এবং মাম্পির জুটি । দর্শক তাদের জুটির নামকরণ করেছিল 'রাম্পি'। সেই দর্শকের কাছে ফের দুটিতে জুটিতে হাজির হচ্ছে 'লালকুঠি'তে । খবরটা জানা মাত্রই আগ্রহের পারদ ঊর্ধ্বগামী । এ বার হাতে এল ধারাবাহিকের গল্প ।

অনামিকা এক বিজনেস টাইকুনের মেয়ে । সে বিদেশ থেকে জুয়েলারি ডিজাইনের উপর কোর্স করে ফিরেছে । এ হেন অনামিকার গঙ্গার ঘাটে দেখা হয় গল্পের নায়ক বিক্রমের সঙ্গে । বিক্রমও সম্ভ্রান্ত ব্যবসায়ী পরিবারের ছেলে । এরপর তাদের মধ্যে আলাপ পরিচয় ঘন হয় একটি পার্টিতে । বিক্রমের পরিবার চায় অনামিকা তাদের ব্যবসার সঙ্গে যুক্ত হোক । হয় তেমনটাই । পেশাদারি সম্পর্ক পৌঁছয় ছাদনাতলায় । বিবাহবন্ধনে আবদ্ধ হয় বিক্রম-অনামিকা । বিক্রমরা থাকে লালকুঠিতে । লালকুঠিতে বিয়ে হয়ে আসার পর থেকেই নানান অস্বাভাবিক ঘটনার সম্মুখীন হয় অনামিকা । সে ভয় পায় । কিন্তু বাড়ির কেউ তার কথা বিশ্বাস করে না । অনামিকা নিজেই নেমে পড়ে রহস্য উদঘাটনে । অনামিকার এই ভয় পাওয়ার কারণ কী ? বিক্রমের কোনও অতীত কি লুকিয়ে আছে এই রহস্যের পিছনে ? নাকি অন্য কিছু ? নাকি সবটাই অনামিকার হ্যালুসিনেশনের ফলাফল ? জানা যাবে 2 মে থেকে । ওইদিন থেকেই শুরু ধারাবাহিকের সম্প্রচার ।

লালকুঠির একটি দৃশ্যে

আরও পড়ুন:KIFF 2022: জঁ-লুক গদারকে শ্রদ্ধা জানিয়ে অমর্ত্য ভট্টাচার্যের 'অ্যাডিউ গদার' এবারের চলচ্চিত্র উৎসবে

বিক্রমের চরিত্রে রাহুল বন্দ্যোপাধ্যায়, অনামিকার চরিত্রে রুকমা রায় ছাড়াও রয়েছেন তনুকা চট্টোপাধ্যায়, দেবদূত ঘোষ, হৃতোজিত চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, রূপম মণ্ডল, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, শুভজিত কর, প্রিয়ম চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য, সুতীর্থ সাহা, সোহন বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা কপিলেশ্বরী, শরণ্যা, পায়েল দত্ত প্রমুখ ।

নয়া বাংলা ধারাবাহিক লালকুঠি

সুরিন্দর ফিল্মস-এর ব্যানারে শুভেন্দু চক্রবর্তীর পরিচালনায় আসছে এই ধারাবাহিক । 2 মে থেকে রাত সাড়ে 9 টায় সম্প্রচারিত হবে 'লালকুঠি' ৷

আসছে লালকুঠি

আরও পড়ুন:KIFF 2022 : ফিল্ম ফেস্টিভ্যালে সুদেষ্ণা গোস্বামী পরিচালিত 'ব্লটিং পেপার', সাইকিয়াট্রিস্টের ভূমিকায় জুন

ABOUT THE AUTHOR

...view details