পশ্চিমবঙ্গ

west bengal

Rahul On Abir: কেউ মাঠে নামেননি তবু আবিরকে 5-0 গোলে 'হারালেন' রাহুল !

By

Published : Jul 25, 2022, 4:11 PM IST

আজ পর্যন্ত একটি ছবিতেও আবিরের মায়ের ভূমিকায় অভিনয় করেননি তাঁর মা রুমকি চট্টোপাধ্যায় ৷ আর উল্টে পর্দায় রাহুল বন্দোপাধ্যায়ের মা তিনি হয়েছেন পাঁচবার ৷ আর এই নিয়েই আবিরের সঙ্গে মজা করলেন রাহুল (Rahul Banerjee Shares His Thoughts on Abir Chatterjee )৷

Rahul On Abir
আবিরকে 5-0 গোলে হারালেন রাহুল

কলকাতা, 25 জুলাই:না, সেভাবে প্রকাশ্যে ফুটবল সেরকম খেলেন না কেউই । সবুজ মাঠে নেমে বর্ষার কাদা মেখে পায়ে পায়ে লড়াই তো দূরস্ত ! তা হলে রাহুল কীভাবে 5-0 গোলে হারালেন আবিরকে ? আসল ব্যাপারটা অন্য । আবির চট্টোপাধ্যায়ের মা হলেন প্রখ্যাত অভিনেত্রী রুমকি চট্টোপাধ্যায় । ছোট এবং বড় পর্দা দুই ক্ষেত্রেই তাঁর অবাধ বিচরণ।

প্রতিবারই হয় গল্পের নায়ক কিংবা নায়িকার মায়ের চরিত্রে অভিনয় করেন তিনি । সেদিক থেকে দেখতে গেলে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের মা হিসেবে বেশ কয়েকবার পর্দায় ধরা দিয়েছেন তিনি । জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত বাংলা ছবি 'আকাশ অংশত মেঘলা' ছবিতেও রাহুলের মায়ের চরিত্রে সেই রুমকি চট্টোপাধ্যায় । এই নিয়ে পাঁচ বার রাহুলের মায়ের চরিত্রে তিনি । হিসেবটা ইটিভি ভারতকে নিজেই দিলেন রাহুল । ঘটনাচক্রে আজ অবধি একটি ছবিতেও আবিরের মায়ের ভূমিকায় অভিনয় করেননি তাঁর মা রুমকি চট্টোপাধ্যায় । আর এই নিয়ে আবির আর রাহুলের মধ্যে মজার লেগ পুলিং চলে(Rahul Banerjee Shares His Thoughts on Abir Chatterjee ) ।

অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের মা হিসেবে বেশ কয়েকবার পর্দায় ধরা দিয়েছেন রুমকি চট্টোপাধ্যায়

রাহুল বলেন, "এক এক বার রুমকিদি আমার মায়ের চরিত্রে আসেন আর আমি আবিরকে মেসেজ করি, নে 1-0, নে 2-0 এভাবে । আর এবার তো ওকে 5-0 গোলে হারালাম আমি। এই নিয়ে পাঁচ বার রুমকিদিকে আমি মা হিসেবে পেলাম ।" উল্লেখ্য, ব্যোমকেশ আবিরের পাশে একাধিকবার অজিতের ভূমিকায় দেখা গিয়েছে রাহুলকে ।

আরও পড়ুন:'পাঠান' এ দীপিকার প্রথম লুক প্রকাশ্যে, বন্দুক হাতে মন কাড়লেন 'অ্যাংরি ওম্যান'

'আকাশ অংশত মেঘলা' বড় মুক্তি পেতে চলেছে 5 অগাস্ট। ছবিতে এক বেকার যুবকের চরিত্রে অভিনয় করছেন তিনি । সৎ পথে চাকরি পেতে চায় সে । আর সেখানেই বিপত্তি ৷ বাবার কারখানা বন্ধ ফলে সংসার অচল । দিদির বিয়ে দিতে পারছে না বাবা । এরকম অবস্থায় দাঁড়িয়ে তাদের পরিবার । রাহুলের বিপরীতে অভিনয় করছেন বাসবদত্তা চট্টোপাধ্যায় ।

ABOUT THE AUTHOR

...view details