পশ্চিমবঙ্গ

west bengal

Anil and Anupam on Satish Kaushik Bday: সতীশের জন্মদিনে আবেগঘন পোস্ট বন্ধু অনিল ও অনুপমের

By

Published : Apr 13, 2023, 4:55 PM IST

গত মাসে হারিয়েছেন জীবনের অন্যতম বন্ধু তথা অভিনেতা সতীশ কৌশিককে । বৃহস্পতিবার সেই বন্ধুর জন্মদিনে স্মৃতির সাগরে ডুব দিলেন অনুপম খের ও অনিল কাপুর ।

Etv Bharat
সতীশ কৌশিকের জন্মদিনে শুভেচ্ছা

হায়দরাবাদ, 13 এপ্রিল: গত 9 মার্চ হার্ট অ্য়াটাকে মৃত্যু হয় 66 বছর বয়সি প্রখ্যাত অভিনেতা তথা পরিচালক সতীশ কৌশিকের । শিল্পীর অকাল প্রয়াণে শোকে মুহ্যমান হয়ে পড়ে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি । তবে এহেন ঘটনায় সবচেয়ে বেশি কষ্ট পেয়েছিলেন সতীশ কৌশিকের বহু পুরনো বন্ধু অনিল কাপুর ও অনুপম খের । বলিউডে 'থ্রি মাস্কেটিয়ার্স' হিসাবে পরিচিত এই তিন বন্ধুর সম্পর্ক প্রায় তিন দশকের বেশি সময় ধরে । তাই এক বন্ধুর আচমকা চলে যাওয়া মন থেকে মেনে নিতে পারেননি অনিল ও অনুপম । 13 এপ্রিল বন্ধু সতীশের জন্মদিনে আরও একবার আবেগঘন পোস্ট অভিনেতা অনিল কাপুর ও অনুপম খেরের ।

বৃহস্পতিবার অনিল কাপুর সোশাল মাধ্যমে একটি তিন মিনিটের ভিডিয়ো শেয়ার করেছেন । সেখানে ক্যাপশনে লিখেছেন, "আমি আমাদের বন্ধুত্বের সংজ্ঞার জন্য সঠিক শব্দটা খুঁজতে গিয়ে খেই হারিয়ে ফেলেছি । আমি তোমাকে বলতে চাই, তুমি আসলে আমার কাছে কী ! কিন্তু আমার মনে হয়, তুমি সেটা জানতে । এই তিন মিনিটের ভিডিয়োতে আমি আরও একবার জীবনের সেই মুহূর্তগুলোকে উপভোগ করলাম । যদি আরও কিছুটা সময় আমরা একসঙ্গে কাটাতে পারতাম ! যদি আর একবার তোমাকে ফোন করে বলতে পারতাম, তোমাকে পাওয়া আমার জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি । আমি তোমাকে কতটা মিস করি বলে বোঝাতে পারব না । আমি চাইব, প্রত্যেকের জীবনে তোমার মতো একজন বন্ধু থাকুক । শুভ জন্মদিন বন্ধু ।" অনিল কাপুরের আবেগপূর্ণ এই পোস্টে অনেক তারকাই ভালোবাসা জানিয়েছেন ।

অন্যদিকে অনুপম খেরও সতীশের জন্মদিনে একটি ভিডিয়ো শেয়ার করেছেন । তিনি লিখেছেন, "প্রিয় বন্ধু সতীশ, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা । এই জন্মদিনে তুমি 67 বছর পূর্ণ করতে । কিন্তু দীর্ঘ 48 বছরের বন্ধুজীবনে আমার সেই সৌভাগ্য হয়েছিল তোমার জন্মদিন পালন করার । তাই আমি ঠিক করেছি, আজ সন্ধ্যেতেও তোমার জন্মদিন ধুমধাম করে পালন করব । তুমি এসে দেখে যেও কীভাবে তোমার জন্মদিন আমরা উদযাপন করছি ।"

জীবনের প্রতিটা ক্ষণে যখন বন্ধু বিচ্ছেদের মতো ঘটনা অভ্যাসে পরিণত হয়েছে সেখানে অনিল কাপুর, সতীশ কৌশিক ও অনুপম খেরের বন্ধুত্বের বন্ধন দেখে এটা বলাই যায়,"ইয়ে দোস্তি হাম নেহি তোরেঙ্গে... তোরেঙ্গে দম মগর, তেরা সাথ না ছোরেঙ্গে...।"

আরও পড়ুন: মৃণাল সেনের নায়িকা উত্তরা বাওকারের জীবনাবসান, বয়স হয়েছিল 79

ABOUT THE AUTHOR

...view details