পশ্চিমবঙ্গ

west bengal

Ration Distribution Controversy : সিপিআইএম প্রার্থীর নির্বাচনী কার্যালয় থেকে রেশন বিলি, এলাকায় চাপানউতোর

By

Published : Jun 17, 2022, 9:38 PM IST

সিপিএম প্রার্থীর নির্বাচনী কার্যালয় থেকে দুয়ারে রেশন বিলির অভিযোগ। শিলিগুড়ি মহকুমা পরিষদ নির্বাচনের আগে উত্তেজনা খড়িবাড়িতে (Ration Distribution Controversy)।

Ration Distribution Controversy
সিপিআইএম প্রার্থীর নির্বাচনী কার্যালয় থেকে রেশন বিলি

শিলিগুড়ি, 17 জুন : শিলিগুড়ি মহকুমা পরিষদের ভোটের আগে সিপিএমের নির্বাচনী কার্যালয়ে থেকে দুয়ারে রেশন বন্টন ঘিরে উত্তেজনা। শুক্রবার এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় শিলিগুড়ি সংলগ্ন খড়িবাড়ি ব্লকের পানিশালি গ্রামে।

অভিযোগ, সিপিএমের নির্বাচনী কার্যালয় থেকে দুয়ারে রেশন দেওয়া হয়। আর তা নিয়ে উত্তেজনা ছড়ায় বিহার মোড় এলাকায়। খড়িবাড়ির 27-এর 88 নম্বর বুথের বিহার মোড় এলাকায় দুয়ারে রেশন বন্টনের অভিযোগ সিপিএম প্রার্থী তনুশ্রী সিংহের নির্বাচনী কার্যালয় থেকে। ঘটনার খবর এলাকায় চাউর হতেই রাজনৈতিক তরজা শুরু হয় শাসক বিরোধীদের।

নিজের ভুল স্বীকার করে নিয়েছেন রেশন ডিলার । তাঁর দাবি, বৃষ্টির কারণে রেশন বাঁচাতে নির্বাচনী কার্যালয়ে রাখতে বাধ্য হয়েছে কর্মীরা। এতে রাজনীতির কিছু নেই। ওই বিষয়ে প্রাক্তন পঞ্চায়েত সদস্য তথা সিপিএম নেতা বিট্টু জ‌সয়াল জানান, "বৃষ্টির ভয়ে তাদের বুথে রেশনের খাদ্যসামগ্রী রেখে দিয়েছে ডিলার আর তা নিয়ে ভোটের আগে এটিকে ইস‍্যু করে গুঁতোগুঁতি করছে বিরোধী দল।"

সিপিআইএম প্রার্থীর নির্বাচনী কার্যালয় থেকে রেশন বিলির অভিযোগ

আরও পড়ুন : 'আগে ভাগ দিতাম, এখন সরকার নিজেই চুরি করছে' ! বিস্ফোরক স্বীকারোক্তি রেশন ডিলার সংগঠনের সভাপতির

এই ঘটনায় রেশন ডিলারের বিরুদ্ধে খাদ্য দফতরে অভিযোগ দায়ের করেছেন তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। অশান্তির আঁচ পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ABOUT THE AUTHOR

...view details