পশ্চিমবঙ্গ

west bengal

বিনা মাস্কে বাজারে ঢুকতে বাধা, আক্রান্ত মহিলা সিভিক পুলিশ

By

Published : Apr 19, 2020, 9:18 PM IST

কালিবাবুর বাজার এলাকার বাসিন্দা সৌরিকা মাইতি নামে এক মহিলা মাস্ক ছাড়াই বাজার করতে আসেন। সেই সময় কর্তব্যরত এক মহিলা সিভিক কর্মী তাঁকে বাজারে ঢুকতে বাধা দেন এবং মাস্ক না পরার কারণ জানতে চান। কিন্তু ওই মহিলা সেই কথায় কর্ণপাত না করে সিভিক কর্মীর সঙ্গে বাক বিতণ্ডায় জড়িয়ে যান। গালিগালাজ করেন। শেষমেশ চড়ও মারেন ওই সিভিক কর্মীকে।

civic
সিভিক পুলিশ

হাওড়া, 18 এপ্রিল : রাজ্য সরকারের তরফে মাস্ক পরা বাধ্যতামূলক করার পরেও তা মানছেন না হটস্পট হাওড়ার বহু বাসিন্দা। মানুষকে মাস্কের প্রয়োজনীয়তা বোঝাতে গিয়েই এবার আক্রান্ত এক মহিলা সিভিক পুলিশ কর্মী। ঘটনাটি আজ সকালের।

হাওড়াকে হটস্পট ঘোষণা করার পর মধ্য হাওড়ার কালীবাবুর বাজারে কড়া পুলিশি নিরাপত্তা বসেছে। নির্দিষ্ট সংখ্যক লোক ছাড়া একসঙ্গে একাধিক লোককে ঢুকতে দেওয়া হচ্ছে না বাজারের ভিতরে। এদিন সকালে, কালিবাবুর বাজার এলাকার বাসিন্দা সৌরিকা মাইতি নামে এক মহিলা মাস্ক ছাড়াই বাজার করতে আসেন। সেই সময় কর্তব্যরত এক মহিলা সিভিক কর্মী তাঁকে বাজারে ঢুকতে বাধা দেন এবং মাস্ক না পরার কারণ জানতে চান। কিন্তু ওই মহিলা সেই কথায় কর্ণপাত না করে সিভিক কর্মীর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে যান। গালিগালাজ করেন। শেষমেশ চড়ও মারেন ওই সিভিক পুলিশকে।

হাওড়া পুলিশের ডেপুটি কমিশনার সেন্ট্রাল ডা. জবি থমাস জানিয়েছেন, মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। অন ডিউটি পুলিশকর্মীকে আক্রমণ করা সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃতকে হাওড়া আদালতে তোলা হবে।

ABOUT THE AUTHOR

...view details