পশ্চিমবঙ্গ

west bengal

কুয়াশায় মোড়া শিল্পশহর, দেরিতে চলছে ট্রেন ও বিমান

By

Published : Jan 4, 2020, 9:39 AM IST

Updated : Jan 4, 2020, 5:20 PM IST

কুয়াশার দাপটে অণ্ডাল বিমানবন্দর থেকে দিল্লিগামী উড়ান দেরিতে ছাড়বে । বেশ কিছু লোকাল ও এক্সপ্রেস ট্রেন দেরিতে চলছে ।

air craft leave late
কুয়াশার দাপটে বেশ কিছু লোকাল ও এক্সপ্রেস ট্রেন দেরিতে চলছে

অন্ডাল, 4 জানুয়ারি : কুয়াশার দাপটে অন্ডাল থেকে দিল্লি গামী বিমান দেরিতে ছাড়বে । একথা অন্ডাল বিমানবন্দর দপ্তর সূত্রে জানা গিয়েছে । অন্যদিকে শিল্প শহর দুর্গাপুরে কুয়াশার দাপটে বেশ কিছু লোকাল ও এক্সপ্রেস ট্রেন দেরিতে চলছে ।

কয়েকদিন আগে প্রবল শৈত্যপ্রবাহের সঙ্গে সঙ্গে কুয়াশা ঢেকে দিয়েছিল শহরকে । শনিবার সকাল থেকে কুয়াশাচ্ছন্ন শিল্পশহর । অগ্নিবীণা এক্সপ্রেস, ইন্টারসিটি এক্সপ্রেস সহ বেশ কিছু লোকাল ট্রেন কুয়াশার কারণে দেরিতে চলছে । অন্ডাল বিমানবন্দর দপ্তর সূত্রে জানানো হয়েছে, অন্ডাল থেকে দিল্লিগামী বিমান দেরিতে ছাড়বে । রাস্তাঘাটে ধীরগতিতে গাড়ি চালছে ।

কুয়াশাচ্ছন্ন চারপাশ । সামান্য দূরত্বে বাড়িঘর কিছুই দেখা যাচ্ছে না । যদিও ঠান্ডার প্রকোপ কিন্তু অনেকটা কমেছে । কুয়াশা সরিয়ে রোদ ঝলমলে দিনের অপেক্ষায় আমজনতা।

Intro:ফের শিল্প শহর দুর্গাপুরে কুয়াশার দাপট অব্যাহত। কয়েকদিন আগে প্রবল শৈত্যপ্রবাহের সাথে সাথে কুয়াশা ঢেকে দিয়েছিল শহরকে। শনিবার সকাল থেকে কুয়াশাচ্ছন্ন শিল্পশহর। অগ্নিবীণা এক্সপ্রেস, ইন্টারসিটি এক্সপ্রেস সহ বেশ কিছু লোকাল ট্রেন কুয়াশার কারণে দেরিতে চলছে। অন্ডাল বিমানবন্দর দপ্তর সূত্রে জানানো হয়েছে অন্ডাল থেকে দিল্লি গামী বিমান দেরিতে উড়ার কথা। রাস্তাঘাটে যানবাহন কে দেখা যাচ্ছে ধীরগতিতে গাড়ি চালাতে। খুব প্রয়োজন না হলে মানুষ রাস্তায় বেরোয়নি কুয়াশার কারণে। অলিখিত কার্ফু জারি শিল্পশহর দুর্গাপুরে। কুয়াশাচ্ছন্ন চারপাশ সামান্য দূরত্বে বাড়িঘর কিছুই দেখা যাচ্ছে না। যদিও ঠান্ডার প্রকোপ কিন্তু অনেকটা কমেছে বলে জানাচ্ছেন সাধারণ মানুষ। এখন অপেক্ষায় কখন কুয়াশা কেটে সূর্যোদয় ঘটে। রোদ ঝলমলে দিনের অপেক্ষায় আমজনতা।।Body:গConclusion:গ
Last Updated :Jan 4, 2020, 5:20 PM IST

ABOUT THE AUTHOR

...view details