পশ্চিমবঙ্গ

west bengal

TMC on AMC Election 2022 : আসানসোলের ভোটে তৃণমূলের রণকৌশল ঠিক করতে বৈঠক মলয় ঘটকের

By

Published : Jan 7, 2022, 9:07 PM IST

আগামী 22 জানুয়ারি রাজ্যে চার পৌরনিগমের ভোট (Bengal Civic Polls) ৷ সেই তালিকায় রয়েছে আসানসোলও ৷ ভোটের রণকৌশল নিয়ে শুক্রবার বৈঠক করল তৃণমূল কংগ্রেস (tmc leader malay ghatak conduct a party meeting ahead of asansol municipal corporation election 2022) ৷

tmc leader malay ghatak conduct a party meeting ahead of asansol municipal corporation election 2022
TMC on AMC Election 2022 : আসানসোলের ভোটে তৃণমূলের রণকৌশল ঠিক করতে বৈঠক মলয় ঘটকের

আসানসোল, 7 জানুয়ারি :আগামী 22 জানুয়ারি আসানসোল পৌরনিগমের নির্বাচন ৷ এই নির্বাচনে শাসক দল তৃণমূল কংগ্রেসের কী হবে রণকৌশল, তার ব্লু প্রিন্ট তৈরি হল আজ, শুক্রবার (tmc leader malay ghatak conduct a party meeting ahead of asansol municipal corporation election 2022) ।

আসানসোলের বিএনআরে তৃণমূলের দলীয় কার্যালয়ে মন্ত্রী মলয় ঘটকের তত্ত্বাবধানে আসানসোল শহর এলাকার 30 জন প্রার্থীকে নিয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয় । যদিও এই বৈঠকে কী আলোচনা হয়েছে, তা বাইরে কিছুই জানাননি কোনও কাউন্সিলর পদ প্রার্থী বা মন্ত্রী মলয় ঘটক নিজেও ।

তৃণমূল প্রার্থী তথা প্রাক্তন প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় বৈঠক থেকে বেরিয়ে বলেন, ‘‘আমাদের মন্ত্রী মলয় ঘটক ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে কাজ করেছেন, আসানসোলে নতুন যাঁরা কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন, তাঁদের কাছে আমরা সেই কাজ নিয়ে আলোচনা করলাম এবং প্রচারে যাতে উন্নয়নের দিকগুলি উঠে আসে, সে বিষয়ে জানিয়েছি । মন্ত্রীও জানিয়েছেন উন্নয়নের সব দিকের প্রচার মানুষের কাছে নিয়ে যেতে হবে ।"

রাজ্যের মন্ত্রী মলয় ঘটক বৈঠক শেষে বেরিয়ে বলেন, "বলতে পারেন রণকৌশল নিয়ে আলোচনা । ভিতরের আলোচনা এমন কিছু হয়নি যা সংবাদ মাধ্যমের কাছে বলা যায় ।"

বিজেপি কয়েকদিন আগে দাবি করেছে, তারা পৌরবোর্ড দখল করছে । এই প্রসঙ্গে মন্ত্রী মলয় ঘটক জানান, "বিজেপি নির্দলের চেয়েও কম আসন পাবে । কলকাতার চেয়েও ওদের ফল খারাপ হবে ।"

আরও পড়ুন :AMC Election 2022 : ভোল বদল বিক্ষুব্ধ তৃণমূল নেতার, নির্দল প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাহার

ABOUT THE AUTHOR

...view details