পশ্চিমবঙ্গ

west bengal

জলপাইগুড়ি সদর হাসপাতালে চাঙর ভেঙে আহত মহিলা

By

Published : Jun 21, 2020, 7:37 AM IST

জলপাইগুড়ি সদর হাসপাতালের শিশু বিভাগের বারান্দার চাঙর ভেঙে আহত হাসপাতালে চিকিৎসাধীন এক শিশুর মা । আহত মহিলার স্বামী বিষয়টি নিয়ে হাসপাতাল সুপারের কাছে অভিযোগ জানিয়েছেন।

Broken celling  parts of jalpaiguri sadar hospital
Broken celling parts of jalpaiguri sadar hospital

জলপাইগুড়ি, 20 জুন : জলপাইগুড়ি সদর হাসপাতালে ছাদের একাংশ ভেঙে পড়ে আহত শিশু বিভাগে ভরতি থাকা এক শিশুর মা । যদিও ঘটনা সম্পর্কে কিছুই জানেন না বলে জানান জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক।

জলপাইগুড়ি শিল্প সমিতি পাড়ার বাসিন্দা সমীর বিশ্বাস রক্তে সংক্রমণ নিয়ে তার ছেলেকে গত 18 তারিখ সদর হাসপাতালে শিশু বিভাগে ভরতি করেন। স্ত্রী সংগীতা বিশ্বাস ছেলের সঙ্গে হাসপাতালেই ছিলেন । আজ তিনি হাসপাতালের বারান্দায় থাকা বেসিনে হাত ধুতে গেলে আচমকাই তাঁর উপর ছাদের চাঙর খসে পড়ে। ঘটনায় আহত হন ওই মহিলা । সদর হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

সংগীতা বিশ্বাস জানান, "আমি বাসন ধোয়ার জন্য বেসিনে গিয়েছিলাম। সেই সময় আচমকাই উপর থেকে চাঙর খসে পড়ে আমার ঘাড় ও পিঠের উপর। অল্পের জন্য বেঁচে গিয়েছি। সেই সময় ওয়ার্ডের মধ্যেই আমার স্বামী ছিলেন । শব্দ পেয়ে তিনি ছুটে এসে আমাকে উদ্ধার করেন। "

মহিলার স্বামী সমীর কুমার বিশ্বাস জানান, আহত অবস্থায় স্ত্রীকে নিয়ে হাসপাতালের জরুরি বিভাগে যাই । পরে সুপারের অফিসে গিয়েও বিষয়টি জানিয়ে এসেছি । তিনি বলেন, জেলা হাসপাতালের এত উন্নয়ন হচ্ছে কিন্তু শিশু ওয়ার্ডে কোনও উন্নয়ন নেই । তাই আজ এমন ঘটনা ঘটল।

এদিকে জলপাইগুড়ি জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক রমেন্দ্রনাথ প্রামাণিক বলেন, আমি বিষয়টি জানি না। খোঁজ নিয়ে দেখতে হবে।

ABOUT THE AUTHOR

...view details