পশ্চিমবঙ্গ

west bengal

Student Gang-raped by Classmates: দশম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের পর ভিডিয়ো করে ব্ল্যাকমেইল, গ্রেফতার 5 সহপাঠী

By

Published : Nov 29, 2022, 4:47 PM IST

Telangana: student-gangraped-by-classmates-in-hayathnagar-near-hyderabad

চলতি বছরের অগস্ট মাসে তেলাঙ্গানার (Telangana Rape) হায়াথনগরে দশম শ্রেণির এক ছাত্রীকে তার সহপাঠীরা গণধর্ষণ (Student gangraped in Hayathnagar) করেছে বলে অভিযোগ উঠেছে । অভিযুক্তরা ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর বিষয়টি প্রকাশ্যে এসেছে ।

রঙ্গা রেড্ডি (তেলাঙ্গানা), 29 নভেম্বর:দশম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের (Student gangraped in Hayathnagar) অভিযোগ উঠল তার পাঁচ সহপাঠীর বিরুদ্ধে ৷ এখানেই শেষ নয়, ছাত্রীকে যৌন নির্যাতনের ভিডিয়ো রেকর্ডিং করে তা দিয়ে তাকে ব্ল্যাকমেইলও করা হত বলে অভিযোগ ৷ হায়দরাবাদের (Telangana Rape) হায়াথনগর এলাকায় গত অগস্ট মাসে এই ঘটনা ঘটনা ঘটলেও নিগৃহীতা এতদিন পর পুলিশের দ্বারস্থ হওয়ায় এখন তা প্রকাশ্যে এসেছে (Hayathnagar gangrape case)৷

রাছাকোন্দা থানার মুখ্য জনসংযোগ আধিকারিক জানিয়েছেন, "হায়াথনগর থানা এলাকায় এক নাবালিকাকে যৌন নিপীড়নের জন্য পুলিশ 5 জন কিশোরকে গ্রেফতার করেছে । ধৃতরা নিগৃহীতার 'বন্ধু' ছিল বলে জানা গিয়েছে ৷ তারা নবম ও দশম শ্রেণিতে পড়ে ৷ চলতি বছর অগস্ট মাসে মেয়েটিকে প্রথমবার যৌন নির্যাতন করা হয়েছিল ৷"

পুলিশ আরও জানিয়েছে, "10 দিন পর ধৃতদের মধ্যে দু'জন আবার গিয়ে নাবালিকাকে যৌন নির্যাতন করে এবং সেই ঘটনার ভিডিয়ো রেকর্ড করে । যখন ধৃতরা সেই ভিডিয়ো হোয়াটসঅ্যাপের মাধ্যমে বন্ধুদের সঙ্গে শেয়ার করে, তখন নিগৃহীতা কিশোরী তার বাবা-মাকে গোটা ঘটনাটি জানায় ৷"

আরও পড়ুন:ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ, গ্রেফতার ব্যবসায়ীর পুত্র ! মহেশতলায় ধুন্ধুমার

এরপরই নিগৃহীতার বাবা-মা হায়াথনগর থানায় গিয়ে ওই কিশোরদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বলে জানা গিয়েছে । নিগৃহীতার শারীরিক পরীক্ষা-নীরিক্ষা করার পর তার বিবৃতি নেওয়া হয় ৷ অভিযুক্তদের গ্রেফতার করে জুভেনাইল জাস্টিস বোর্ডের সামনে হাজির করা হয় ৷ নিগৃহীতা পুলিশকে জানিয়েছে, অভিযুক্তরা তাকে হুমকি দিয়ে বলেছিল যে, সে যদি এই কথা কারওকে বলে দেয়, তাহলে ভিডিয়োটি তারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেবে ।

পুলিশ পকসো ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে ৷ ধৃতরা সবাই নাবালক হওয়ায় তাদের জুভেনাইল হোমে পাঠানো হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details