পশ্চিমবঙ্গ

west bengal

Etv Bharat Horoscope for 7th August: ছুটির দিনেও অর্থ ব্যয়ের সম্ভাবনা কাদের কেমন জানুন রাশিফলে

By

Published : Aug 7, 2022, 12:01 AM IST

Etv Bharat Horoscope

দীর্ঘদিনের ফেলে রাখা কাজ সম্পন্ন করবেন কেউ ৷ আবার আয় ও ব্যয়ের সামঞ্জস্য রাখতে গিয়ে নাজেহাল হবেন অনেকে ৷ কী রয়েছে আপনার ভাগ্যে জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 7th August) ৷

মেষ

মেষ: আপনার পেশাগত জীবনে টাল মাটাল যেতে পারে ৷ হতাশ হয়ে পড়বেন না ৷ তাহলে আপনার সহকর্মীদের সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে। ভালোবাসার মানুষের কাছে আজ মনের কথা প্রকাশ করে ফেলুন । জীবনসঙ্গীর থেকে পাওয়া মানসিক সমর্থন আপনার মন ভালো করে দেবে। আর্থিক দিক থেকে আজ দিনটি গড়পড়তা। আজকে কোথাও অর্থ বিনিয়োগ না করা ভালো ৷

বৃষ

বৃষ: আজকে আপনি যাই শুরু করবেন তাতেই সাফল্য পাওয়ার সম্ভাবনা আছে। বিকালের আর্থিক লেনদেন সন্তোষজনক ও লাভজনক হবে । আপনি যতটা প্রত্যাশা করেছিলেন, দিনটি ততটা আকর্ষণীয় হবে না। প্রিয়তমের সঙ্গে অসাধারণ সন্ধ্যা কাটানোর সুযোগ আসবে। আগে আবেদন করা ঋণ আজ মঞ্জুর হয়ে যেতে পারে।

মিথুন

মিথুন: আজ আপনি স্বাস্থ্য সম্বন্ধে সচেতন থাকুন ৷ জিমে যোগ না দিলেও জীবনযাপন ও অস্বাস্থ্যকর খাদ্যাভ্যাসের দিকে নজর দেবেন। নতুন চাকরি প্রাপ্তির সম্ভাবনা আছে ৷ যার ফলে আপনার জীবনের নতুন অধ্যায় খুলে যাবে।

কর্কট

কর্কট: আজ সারাদিন প্রেমের চিন্তা করবেন। প্রিয়তমের থেকে আশ্বাস পেয়ে নিরাপদ বোধ করবেন। আর্থিক ক্ষেত্রও আজ ভালো দিন। আপনি আত্মবিশ্বাসী তাই নিজেকে প্রমাণ করার জন্য উঠে পড়ে লাগবেন। গবেষকদের জন্য আজ শুভ দিন। ধৈর্যশীল থাকুন ও সতর্কতার সঙ্গে সিদ্ধান্ত নিন ৷ সবকিছু সাফল্যের সঙ্গে সম্পন্ন হচ্ছে সেদিকে আপনি লক্ষ্য রাখবেন।

সিংহ

সিংহ: মতপার্থক্যের কারণে সম্পর্কে বাধা পড়বে। ভালোবাসার মানুষের কথা মন দিয়ে শুনুন, তর্ক এড়ানোর এটিই একমাত্র উপায় । ভুল থেকে শিখলে সাবলীল সম্পর্কের দরজা আবার খুলে যাবে। আজ অর্থাগমের সম্ভাবনা খুব একটা নেই । খরচের ওপর নিয়ন্ত্রণ রাখুন ৷ ভেবে চিন্তে ব্যয় করুন ৷ নাহলে আপনার সঞ্চিত অর্থে টান পড়বে।

কন্যা

কন্যা: আজ আপনি সহজে সন্তুষ্ট হবেন না। প্রিয়তমের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। কাজেই সতর্ক থাকুন। সঙ্গীকে খুশি রাখার জন্য নম্র থাকার চেষ্টা করুন। সঞ্চিত অর্থ কমে আসার ফলে আপনি আর্থিক বিষয়ের দিকে মনোযোগ দেবেন । আপনার সহকর্মীরা আপনার সাহায্য চাইতে পারেন। বিভিন্ন বিষয় সম্পর্কে তারা আপনার থেকে মতামত শুনতে চাইতে পারেন । তাদের সাহায্য করতে পেরে আপনি খুশিই হবেন।

তুলা

তুলা: আপনি হাসিখুশি মেজাজে থাকবেন । কিন্তু আজ আপনাকে নিজের খরচের ওপর নিয়ন্ত্রণ রাখতে হবে। গ্রহের মহাজাগতিক অবস্থানের কারণে আপনার পক্ষে খরচ নিয়ন্ত্রণ করা খুবই কঠিন । আপনি জীবনের সব দিকে ভারসাম্য বজায় রাখতে পছন্দ করেন ৷ কিন্তু আজ অফিসে ভুলের কারণে জীবনের ভারসাম্য নষ্ট হয়ে যাবে । আপনার পেশাদারিত্ব নিয়ে প্রশ্ন উঠতে পারে। নিশ্চিত করুন যে আপনার ও ওপরওয়ালাদের মধ্যে কোনও সমস্যা নেই । কর্মক্ষেত্রে ব্যস্ত দিন কাটবে ৷ বেশি কাজ করার জন্য প্রস্তুত থাকুন।

বৃশ্চিক

বৃশ্চিক: জীবনকে দেখার দৃষ্টিভঙ্গির বদল ঘটতে পারে ৷ প্রেমের ক্ষেত্রে যে সমস্যাগুলির মুখোমুখি হচ্ছেন সেগুলি মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন ৷ আবেগের জটিলতা সামলানো মুশকিল হবে আজ । আপনার জীবনসঙ্গীর সমালোচনা করা থেকে বিরত থাকুন । আর্থিক বিষয় নিয়ে আপনার চিন্তাশীল সত্ত্বাটি আজ প্রাকাশ পাবে । কেননা আপনার মনে হবে আপনার সাফল্যের প্রমাণ এর থেকেই পাওয়া যায়।

ধনু

ধনু: গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী ব্যবসায় অংশগ্রহণের চেষ্টা করবেন ৷ যদিও কর্মক্ষেত্রে চূড়ান্ত ফল আপনার আশানুরূপ নাও হতে পারে। কিন্তু প্রিয়তমের সঙ্গে মনোরম সন্ধ্যা কাটিয়ে মন ভালো হয়ে যাবে। দিনের প্রথম ভাগে আপনার অর্থ প্রাপ্তি ঘটবে ৷ তবে দ্বিতীয় ভাগটি একটু মুশকিলের ৷ বিশেষত অপব্যয়ী লোকের জন্য।

মকর

মকর: আপনি আজ বেশ প্রাণবন্ত ও ফুরফুরে মেজাজে থাকাবেন ৷ সব কিছু করার চেষ্টা করবেন ৷ ব্যবসার সুযোগ আপনার নজর কাড়বে ৷ আপনি সেই ভাবনাগুলি নিয়ে এগোতে চাইবেন। ভাগ্য আপনার সহায় ৷ কাজেই সেই উদ্যোগগুলিতে আপনি সফল হবেন। সামাজিক ভাবে আপনি ব্যস্ত থাকবেন ৷ আপনার প্রচুর লোকের সঙ্গে সাক্ষাত হবে ৷ আপনার রসবোধ ও বুদ্ধি দিয়ে আপনি লেকজনকে মুগ্ধ করবেন । আপনার প্রিয়তমের হয়ত নিজেকে একটু উপেক্ষিত মনে হচ্ছে, তাঁকে একটু সময় দিতে হবে।

কুম্ভ

কুম্ভ: সাধারণত আপনি কাজ ভাগ করে দেন ৷ আজ পরিস্থিতি অন্যরকম হবে। আপনার প্রচুর কাজের চাপ থাকবে এবং কেউ তা আপনার সঙ্গে ভাগ করে নিতে পারবে না। যাই হোক, হতাশ হবেন না ৷ কেননা পরিশ্রমের ফল নিশ্চয় পাবেন । আপনার একনিষ্ঠতা ও কাজের দ্বারা অনুপ্রাণিত হয়ে অন্যেরাও তাদের সেরাটা দিতে চাইবে। আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি ও যৌক্তিক ক্ষমতার কারণে আপনি উৎকর্ষতা লাভ করবেন।

মীন

মীন: আপনি শত্রুদের হারাতে ও নিজের ক্ষমতা উপলব্ধি করতে সক্ষম হবেন। আপনাকে এই লোকদের থেকে সতর্ক থাকতে বলা হচ্ছে। বিব্রত বোধ করলে লং-ড্রাইভে যান বা হেঁটে আসুন ৷ কেননা এতে আপনার মন ভালো হবে যাবে। আপনি নিজের দক্ষতা বাড়াতে ও ব্যক্তিগত জীবনে তা প্রয়োগ করতে উদ্বুদ্ধ হবেন। সাংসারিক ক্ষেত্রে পরিকল্পনা করা ও জিনিসপত্র গোছানো আপনাকে বিরক্ত করে। আজকে আপনার মেজাজও ওঠানামা করতে পারে।

ABOUT THE AUTHOR

...view details