ETV Bharat / elections

চূড়ান্ত পর্যায়ের প্রার্থী তালিকা প্রকাশের আগেই গিয়াসউদ্দিন মোল্লার বিরুদ্ধে পোস্টার মগরাহাটে

author img

By

Published : Mar 5, 2021, 7:14 PM IST

বৃহস্পতিবার সকাল থেকেই উস্তি থানার হটুগঞ্জ, বানেশ্বরপুর, উত্তর কুসুম সহ বিভিন্ন এলাকায় বিধায়কের বিরুদ্ধে লেখা সেই পোস্টার চোখে পরে স্থানীয় বাসিন্দাদের। পোস্টারের মাধ্যমে মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রে গিয়াসউদ্দীন মোল্লার পরিবর্তে নতুন প্রার্থীকে দাঁড় করানোর জোরালো দাবি তোলা হয়েছে।

বিধায়ক গিয়াসউদ্দীন মোল্লা
বিধায়ক গিয়াসউদ্দীন মোল্লা

মগরাহাট, 5 মার্চ : বিধানসভা নির্বাচনে তৃণমূলের পক্ষ থেকে চূড়ান্ত পর্যায়ের প্রার্থী তালিকা ঘোষণা হবে আজ । তার আগেই মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লার বিরুদ্ধে পোস্টার পড়তে শুরু করেছে। বিধায়ক হওয়ার সঙ্গে সঙ্গে সংখ্যালঘু ও মাদ্রাসা শিক্ষা দফতরের রাষ্ট্রমন্ত্রী তিনি ।

আরও পড়ুন : গিয়াসউদ্দিন মোল্লার নামে দেওয়াল লিখন শুরু

বৃহস্পতিবার সকাল থেকেই উস্তি থানার হটুগঞ্জ, বানেশ্বরপুর, উত্তর কুসুম সহ বিভিন্ন এলাকায় বিধায়কের বিরুদ্ধে লেখা সেই পোস্টার চোখে পরে স্থানীয় বাসিন্দাদের। পোস্টারের মাধ্যমে মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রে গিয়াসউদ্দীন মোল্লার পরিবর্তে নতুন প্রার্থীকে দাঁড় করানোর জোরালো দাবি তোলা হয়েছে। এমনকি মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লার বিরুদ্ধে দুর্নীতি সহ একাধিক বেনিয়মের অভিযোগও তোলা হয়েছে। তৃণমূল কর্মী-সমর্থকদের একাংশের উদ্যোগেই এই পোস্টার লাগানো হয়েছে বলেই দাবি বিরোধীদের। পোস্টারে লেখা রয়েছে 'দলের নামে দুর্নীতি উন্নয়নের নামে শোষণের কারিগর মোল্লার বদল চাই।'

গিয়াসউদ্দীন মোল্লার বিরুদ্ধে পোস্টার
গিয়াসউদ্দিন মোল্লার বিরুদ্ধে পোস্টার

আরও পড়ুন : ডায়মন্ড হারবারে প্লাইউড কারখানায় আগুন

এই পোস্টার নিয়ে কী মন্ত্রীর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, " কিছু গাদ্দার তৃণমূল ছেড়ে বিজেপি ও আব্বাসের হাত ধরেছে। তারাই উদ্দেশ্য প্রণোদিতভাবে রাতের অন্ধকারে এই পোস্টার লাগিয়েছে। মিথ্যে অপপ্রচার করে কোন লাভ নেই। বিধানসভা ভোটে মগরাহাট পশ্চিম থেকে বিপুল ভোটে তৃণমূল জিতবে।" ইতিমধ্যে এই পোস্টার নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়ে গিয়েছে। কটাক্ষ করতে ছাড়েনি সিপিএম ও বিজেপি।

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.