পশ্চিমবঙ্গ

west bengal

রাজ্যজুড়ে তাপপ্রবাহ! মুখ্যমন্ত্রীর সভা থেকে ফেরার পথে সানস্ট্রোকে মৃত্যু তৃণমূল কর্মীর - Lok Sabha Election 2024

By ETV Bharat Bangla Team

Published : Apr 21, 2024, 10:41 PM IST

Tmc Worker Died due to Stroke: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভায় উপস্থিত তৃণমূল কর্মীর আচমকাই মৃত্যু হয়েছে ৷ গঙ্গারামপুরে মমতার সভায় উপস্থিত ওই কর্মী অতিরিক্ত গরমের কারণে মারা গিয়েছেন বলে অনুমান সকলের ৷

Death of Tmc worker due to stroke
তৃণমূল কর্মীর মৃত্যু

গঙ্গারামপুর, 21 এপ্রিল: তীব্র গরমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় উপস্থিত এক তৃণমূল কর্মীর মৃত্যু ঘিরে উদ্বেগ ৷ বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের হয়ে কুমারগঞ্জের চকরাম রায়ের মাঠে জনসভা করেন মুখ্যমন্ত্রী । সেই সভা শেষে অসুস্থ হয়ে মৃত্যু হল তৃণমূল কর্মী শরিফ সরকারের ৷ গঙ্গারামপুর ব্লকের উদয় গ্রাম পঞ্চায়েতের ফুলবাড়ি এলাকার বাসিন্দা অত্যধিক গরমের কারণে মারা গিয়েছেন বলে অনুমান করা হচ্ছে ৷

তৃণমূল জেলা সভাপতি সুভাষ ভাওয়াল জানিয়েছেন, মৃত তৃণমূল কর্মীর পরিবারের পাশে থাকবেন তাঁরা । তিনি বলেন, "জানতে পেরেছি যে, মুখ্যমন্ত্রীর অনুষ্ঠান করে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটেছে । আমরা আমাদের কর্মীর পরিবারের পাশে রয়েছি। সম্ভবত, প্রচণ্ড গরমে সানস্ট্রোক হয়ে মৃত্যু হয়েছে ওই তৃণমূল কর্মীর ৷"

স্থানীয় বাসিন্দা রাজেন ইসলাম বলেন "এদিন কুমারগঞ্জে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা ছিল। সভা শেষ হওয়ার পরে বাসের কাছে এসে হঠাৎ করে জল খেতে গিয়ে কাঁপুনি শুরু হয়ে যায় ওর ৷ অসুস্থ হয়ে পড়ে ৷ এটা গরমেও হতে পারে ৷ তবে সেটা সঠিকভাবে বলা যাচ্ছে না ৷ আমার মনে হয় স্ট্রোক হয়ে মৃত্যু হয়েছে তাঁর ৷" তিনি আরও জানান, অসুস্থ হওয়ার পর শরিফ সরকারকে গঙ্গারামপুর হাসপাতালে নিয়ে আসা হয় ৷ চিকিৎসকরা তারপর তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রখর রোদের কারণে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হতে পারে বলে আশঙ্কা পরিবারের সদস্যদেরও। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত সঠিক কারণ বলা মুশকিল ৷ মৃত শরীফ সরকার ওই এলাকার স্থানীয় মসজিদের মোয়াজ্জিন ছিলেন বলে জানা যায়। দলের কর্মীর মৃত্যুর খবর পেয়ে ছুটে আসেন তৃণমূল জেলা সভাপতি সুভাষ ভাওয়াল, প্রাক্তন জেলা সভাপতি মৃণাল সরকার, গৌতম দা-সহ একাধিক তৃণমূল নেতৃত্ব।

ABOUT THE AUTHOR

...view details