পশ্চিমবঙ্গ

west bengal

ভিড়ে মিশে থাকা স্কুল শিক্ষিকাকে গুরুদক্ষিণা প্রার্থী সায়নী ঘোষের - Lok Sabha Election 2024

By ETV Bharat Bangla Team

Published : Apr 2, 2024, 11:08 PM IST

Saayoni Ghosh: ভোট প্রচারে এসে স্কুলের শিক্ষিকাকে গুরুদক্ষিণা তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের ৷ স্কুল শিক্ষিকাকে কাছে পেয়ে নিয়ে গেলেন জনসভা মঞ্চে ৷ দিলেন সম্বর্ধনা ৷

Saayoni Ghosh
প্রচারের ফাঁকে সায়নী

রাজপুর-সোনারপুর, 2 এপ্রিল: কাঠফাটা রোদ আর শুষ্ক আবহাওয়াকে সঙ্গী করেই মাঠে-ময়দানে ঝাঁঝ বাড়ছে নির্বাচনী প্রচারে ৷ সকাল থেকে সন্ধ্যে শাসক থেকে বিরোধী শিবির চালিয়ে যাচ্ছে ভোট প্রচার ৷ মঙ্গলবার যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষও সারলেন প্রচার ৷ তবে সেই প্রচার সায়নীকে মিলিয়ে দিল ছোটবেলার স্মৃতির সঙ্গে ৷

এদিন, পৌরসভার 21 নম্বর ওয়ার্ডে প্রচার কার্যের শেষে জনসভা করছিলেন তৃণমূল প্রার্থী ৷ আচমকাই সভার ভিড়ে দেখতে পান পরিচিত এক মুখ ৷ এতটুকু বুঝতে তাঁর সময় লাগেনি, তিনি আসলে তাঁর ছোটবেলার স্কুল শিক্ষিকা মৌসুমী চক্রবর্তী। পুরনো স্কুল শিক্ষিকাকে দেখতে পেয়ে আপ্লুত হয়ে তাঁর কাছে ছুটে যান সায়নী। যেন এক লহমায় সায়নী ফিরে গিয়েছেন ফেলে আসা স্কুলের দিনে ৷ শিক্ষিকাকে হাত ধরে স্টেজে তুলে নিয়ে যান সায়নী ৷ এরপর সংবর্ধনা প্রদানের মাধ্যমে দিলেন গুরুদক্ষিণা।

এদিন, মঞ্চে উপস্থিত ছিলেন সোনারপুর দক্ষিণের বিধায়িকা অরুন্ধতী মৈত্র এবং অন্যান্য পৌরপ্রতিনিধিগণ। এক আবেগঘন মুহূর্তের সাক্ষী রইল রাজপুর-সোনারপুরের বাসিন্দারা। দিনকয়েক আগেই সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যের সঙ্গে সাক্ষাতে সৌহার্দ্যের পরিচয় দিয়েছেন সায়নী।

ভোটের প্রচার চলছে জোরকদমে। উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম ভোটের প্রচারে উত্তাল বাংলা। সকাল হোক বা তপ্ত দুপুর কিংবা বিকেল অবিরাম চলছে প্রচারনামা। যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষও মিস করছেন না একটি দিনও। রোজই তিনি পা মেলাচ্ছেন কর্মী সমর্থকদের সঙ্গে। মিশে যাচ্ছেন সাধারণের ভিড়ে। রাস্তায় দাঁড়িয়ে চা পান থেকে মোমো বানানো, সায়নীর প্রত্যেক মুহূর্তের দিকে নজর রাখছে সামাজিক মাধ্যম। দিনকয়েক আগে ভাঙরে প্রচারে গিয়ে সন্ধেবেলায় রাস্তার ধারে দাঁড়িয়ে টক জল সহযোগে ফুচকাও খেয়েছেন অভিনেত্রী তথা যুব তৃণমূল নেত্রী।

ABOUT THE AUTHOR

...view details