পশ্চিমবঙ্গ

west bengal

কৃষ্ণ কল্যাণী সাংসদ হলে রায়গঞ্জের মানুষ লবডঙ্কা পাবে, কেন এমন বললেন সুকান্ত !

By ETV Bharat Bangla Team

Published : Mar 20, 2024, 8:02 AM IST

Sukanta Slams Krishna Kalyani: নির্বাচনী প্রচারে এসে কৃষ্ণ কল্যাণীর সাংসদ হওয়া নিয়ে একাধিক মন্তব্য করলেন সুকান্ত মজুমদার ৷ ইটাহারে দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে আর কী বললেন বালুরঘাটের বিজেপি প্রার্থী ?

Etv Bharat
Etv Bharat

সুকান্ত মজুমদারের বক্তব্য

রায়গঞ্জ, 19 মার্চ:"কৃষ্ণ কল্যাণী সাংসদ হলে রায়গঞ্জের মানুষ লবডঙ্কা পাবে । একটা কাজও হবে না ।" মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার ইটাহারে নির্বাচনী প্রচারে এসে এমনটাই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার । এদিন ইটাহারে বেশ কিছু দলীয় কর্মসূচিতে যোগ দেন তিনি ।

তার মাঝেই রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণী প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, "কৃষ্ণ কল্যাণী আমাদের বিধায়ক হয়েছিলেন । এখন তৃণমূলে চলে গিয়েছেন । উনি সাংসদ হওয়ার স্বপ্ন দেখছেন । তর্কের খাতিরে ধরে নিলাম উনি জিতে গেলেন । কিন্তু জিতে কী হবে ? কৃষ্ণ কল্যাণী প্রধানমন্ত্রী হবেন ? প্রধানমন্ত্রী তো বিজেপিরই হবে 400 বেশির বেশি আসন নিয়ে । কৃষ্ণ কল্যাণী সাংসদ হলে রায়গঞ্জের লোক কী পাবে ? এই যে এত ট্রেন পেল, সম্প্রতি দিল্লির ট্রেন চালু হল । কৃষ্ণ কল্যাণী সাংসদ হলে রায়গঞ্জের মানুষ লবডঙ্কা পাবে । একটা কাজও হবে না।"

পাশাপাশি বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্র প্রসঙ্গে সুকান্ত মজুমদারের বক্তব্য, "যিনি নিজে ন'বার হেরেছেন । তাঁর অন্যকে হারানোর বিষয়ে এত কনফিডেন্ট হওয়া উচিত না ।"

এদিন ইটাহারে নির্বাচনী প্রচার এবং দলীয় কর্মসূচিতে যোগ দেওয়ার পাশাপাশি চালুনিয়া এলাকায় দুর্ঘটনায় মৃত বিএসএফ জওয়ানের বাড়িতে যান তিনি । সেখানে পরিবারের লোকেদের সঙ্গে কথা বলেন ৷ এরপর ইটাহারের পোরষা এলাকার ঝুমুর কালীমন্দিরে এসে পুজো দেন এবং ওই এলাকায় দলীয় নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন ৷ সেখানে সুকান্ত মজুমদার বলেন, "এই এলাকায় 1 কোটি 52 লক্ষ টাকার কাজের অনুমোদন দেওয়া হয়েছিল । প্রশাসন করেনি । ধীরে ধীরে সব কাজ হবে।"

আরও পড়ুন :

  1. শিল্প নেই, বেড়েছে বেকারত্ব-পরিযায়ী শ্রমিক; বালুরঘাটে কী বলছেন সুকান্ত?
  2. নির্বাচনী সভা থেকে সুকান্তকে খোলা চ্যালেঞ্জ, মুখোমুখি বসার আহ্বান অভিষেকের
  3. 'আমরা পচা আলু নেব না', বিশিষ্ট ব্যক্তিদের বিজেপিতে যোগের ডাক সুকান্তর

ABOUT THE AUTHOR

...view details