পশ্চিমবঙ্গ

west bengal

30 বছর আগের ছবি নিয়ে আবেগঘন শাহরুখ, কী লিখলেন সোশালে?

By ETV Bharat Bangla Team

Published : Feb 26, 2024, 1:20 PM IST

Kabhi Haan Kabhi Naa Movie: সুচিত্রা কৃষ্ণমূর্তি এবং শাহরুখ খান অভিনীত 'কভি হাঁ কভি না' দেখতে দেখতে প্রায় 30 বছর পূর্ণ করল । গতকাল 'কভি হাঁ কভি না'র মুক্তির 30তম বছর উদযাপন করেছে রেড চিলিস এন্টারটেইনমন্ট ৷ ছবির এই উদযাপনে সোশালে আবেগঘন পোস্ট করেছেন নায়ক শাহরুখ ৷ কী লিখলেন কিং খান?

30 বছর আগের ছবি নিয়ে আবেগঘন শাহরুখ
Kabhi Haan Kabhi Naa Movie

হায়দরাবাদ, 26 ফেব্রুয়ারি:আইকনিক ফিল্ম 'কভি হাঁ কভি না' ৷ 1994 সালে মুক্তি পেয়েছিল এই ছবি । আর এই ছবির সঙ্গেই শাহরুখের কেরিয়ারে রোম্যান্টিক হিরোর তকমা সেঁটে গিয়েছিল। যদিও সুচরিতা অভিনয়ের বদলে মিউজিক্যাল কেরিয়ারেই বেশি মন দিয়েছিলেন । কভি হাঁ কভি না ছবির প্রতিটি গানও আজও সমান জনপ্রিয় । রবিবার এই ছবি 30 বছর পূর্ণ করল । গতকাল 'কভি হাঁ কভি না'র মুক্তির 30তম বছর উদযাপন করেছে রেড চিলিস এন্টারটেইনমন্ট ৷ আর তাতেই আবেগঘন হয়ে পড়লেন বাদশা ৷ সোশালে লিখলেন, "আমার করা সবচেয়ে সুইটেস্ট, ওয়ার্মেস্ট হ্যাপিয়েস্ট ফিল্ম ৷"

বলিতারকা শাহরুখ তাঁর এক্স হ্যান্ডেলে, পরিচালক কুন্দন শাহ-সহ পুরো কাস্ট এবং ছবির কলাকুশলীদের ধন্যবাদ জানান । এরপর তিনি লেখেন, "আমি সত্যিই বিশ্বাস করি যে, এই ছবিটি আমার করা সবচেয়ে মিষ্টি উষ্ণতম আনন্দের চলচ্চিত্র । আমি যখন এটি দেখি তখন ছবির সঙ্গে জড়িত সবাইকে মিস করি, বিশেষ করে আমার বন্ধু এবং শিক্ষক কুন্দন শাহকে। আরও একবার পুরো কাস্ট এবং কলাকুশলীদের ধন্যবাদ ও অনেক ভালোবাসা ৷"

বাদশা তাঁর প্রযোজনা সংস্থা, রেড চিলিস এন্টারটেইনমেন্ট ভিডিয়ো পোস্টটি পুনরায় পোস্ট করেছেন। "30 বছর পেরিয়ে গেছে, তবুও 'কভি হাঁ কভি না' চিরন্তন প্রিয়, অনেক প্রিয় এবং এখনও স্মরণীয়! আমরা যে যুগেই থাকি না কেন, এই ছবিটি যে কোনও সময় বারবার দেখতে উত্তর হবে হাঁ ৷" কুন্দন শাহ পরিচালিত এই ছবিতে শাহরুখ-সুচারিতা ছাড়াও অভিনয় করেছিলেন দীপক তিজোরি, নাসিরুদ্দিন শাহ, সতীশ শাহর, আশুতোষ গোয়ারিকর প্রমুখ । ছবির পরিচালক কুন্দন শাহ ৷ যতীন-ললিত সঙ্গীত রচনা পরিচালনা করেছেন ।

কর্মক্ষেত্রে আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের অন্যতম প্রতীক্ষিত ছবিতে একসঙ্গে দেখা যাবে সলমান খান ও শাহরুখ খানকে । তবে এ বার আর পাঠানের সাহায্য করতে নয়, পাঠানের বিরুদ্ধে লড়তে দেখা যাবে টাইগারকে । একসঙ্গে অনেক ফিল্মে তাঁদের দেখা গেলেও পুরো ছবিজুড়ে তাঁদের একসঙ্গে দেখা যায়নি । ইতিমধ্যেই দুই তারকার জন্য লেখা হচ্ছে নয়া ছবির স্ক্রিপ্ট । দুই নায়কের সেই যুদ্ধে জয় হবে কার ? তার জন্য অবশ্য অপেক্ষা করতে হবে ।

আরও পড়ুন:

  1. প্রযোজকের ভূমিকায় প্রিয়াঙ্কা, অস্কার মনোনীত তথ্যচিত্রের ঘোষণা করে জানালেন 'দেশি গার্ল'
  2. প্রযুক্তিকে দমন নয়, পরিবর্তে সমস্যার সমাধান শেখা উচিত; মনে করেন আমির
  3. 'রোমা' চরিত্রে কিয়ারা, জিনত-প্রিয়াঙ্কার জুতোয় পা গলিয়ে উচ্ছ্বসিত সিদ্ধার্থ-পত্নী

ABOUT THE AUTHOR

...view details