পশ্চিমবঙ্গ

west bengal

'গোটা বিষয়টার কোনও মানে নেই', শিল্পার ভাইরাল ভিডিও নিয়ে অকপট ঋতুপর্ণা - Rituparna Sengupta

By ETV Bharat Bangla Team

Published : Apr 11, 2024, 3:29 PM IST

Rituparna Sengupta on Viral video: মুম্বইয়ের এক অনুষ্ঠানে চিত্র সাংবাদিকদের পোজ দিচ্ছিলেন শিল্পা শেঠি ৷ সেই সময় তাঁর সামনে দিয়ে চলে যান ঋতুপর্ণা সেনগুপ্ত ৷ সোশাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিও ৷ সেই ভিডিও নিয়ে ইটিভি ভারতকে কী জানালেন বাংলার 'হার্টথ্রব' ঋতুপর্ণা সেনগুপ্ত ? পড়ুন প্রতিবেদনে ৷

Rituparna Sengupta on Viral video
ঋতুপর্ণা সেনগুপ্ত

কলকাতা, 11 এপ্রিল: চিত্র সাংবাদিকদের সামনে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন বলিউড তারকা শিল্পা শেঠি ৷ তাঁর সামনে দিয়ে চলে যান টলি কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত ৷ আর শিল্পা তাতে বিরক্ত না হয়ে মিষ্টি হাসি দিয়ে ইঙ্গিত দেন মাত্র ৷ সম্প্রতি মুম্বইয়ের এক অনুষ্ঠানের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে ৷ যা নিয়ে শুরু হয়েছে বিস্তর বিতর্ক ৷ সেই বিতর্ক নিয়ে ইটিভি ভারতের সঙ্গে অকপট বাংলার 'হার্টথ্রব' ঋতুপর্ণা ৷ তিনি বললেন, "গোটা বিষয়টার কোনও মানে নেই ৷"

শিল্পা কিছু না বললেও ঘটনায় বিরক্ত হয়ে মন্তব্য ছোঁড়েন এক আলোকচিত্রী ৷ যা স্পষ্ট শোনা যায় ভাইরাল ভিডিওতে ৷ তাতেই চটেছে বাংলার মানুষ ৷ কারণ বাংলার মানুষের কাছে একটা আবেগের নাম হল ঋতুপর্ণা ৷ শুধু বাংলা নয়, ঘটনায় ক্ষুব্ধ হয়েছেন বহু অবাঙালিও ৷ কেউ লিখেছেন, "উনি জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ।" কেউ আবার লিখেছেন, "ঋতুপর্ণার অভিনয়ের ধারে কাছে আসতে পারবেন না শিল্পা শেঠি ।" এই বিষয়ে ঋতুপর্ণা বলেন, "কিছু পোর্টাল খুব খারাপ জায়গায় নিয়ে যাচ্ছে বিষয়টাকে। সেই সময়ে আমাকে স্টেজে ডাকা হবে । তাই ফোন এসেছিল । আমি জানতে চাইছিলাম তাঁরা কোথায় । আমিও সেই সময় খেয়াল করিনি ওখানে শিল্পা দাঁড়িয়ে রয়েছে ৷ শিল্পাও দেখতে পায়নি আমাকে । জায়গাটা অন্ধকার ছিল খানিকটা । আর এটাকে নিয়ে ইস্যু করা হচ্ছে ৷"

ঋতুপর্ণা সেনগুপ্ত

তিনি আরও বলেন, "ওটা একটি সংবাদমাধ্যমের অ্যাওয়ার্ড শো ছিল । সেখানে আমিও অ্যাওয়ার্ড দিই । আর ওখানে অন্য প্রেসও ছিল না । খুব স্বাভাবিকভাবেই সেই সংবাদ মাধ্যমেরই ফোটোজার্নালিস্ট ছিলেন । আর অনেক পোর্টালের লোকজনও শিল্পার ছবি তুলছিলেন ৷ সুতরাং এটা তেমন কিছু বড় বিষয়ই নয়। এটাকে নিয়ে সোশাল মিডিয়া একটু বেশিই ব্যস্ত।"

বলি তারকা শিল্পার সঙ্গে তাঁর সম্পর্ক কেমন ? উত্তরে ঋতু বলেন, "আমি, ভাগ্যশ্রী, শিল্পা, মধু, অস্মিত প্যাটেল-সহ আরও অনেকে অডিটোরিয়ামে এক সারিতে বসেছিলাম। একসঙ্গে বসে অনুষ্ঠানটা উপভোগ করি। লাউঞ্জে শিল্পার সঙ্গে আড্ডাও দিই। আমাকে ওঁর রেস্তোরাঁতে খেতে যাওয়ার আমন্ত্রণও জানায়। আমাদের কত সুন্দর সম্পর্ক। মুম্বইয়ের বহু অনুষ্ঠানে আমি ডাক পাই। সময়ের অভাবে আমি যেতে পারি না। কত সম্মান দেয় আমাকে। আমাকে না চিনলে ডাকত ?"

ঋতুপর্ণা সেনগুপ্ত

একাধিক হিন্দি ছবিতে অভিনয় করেছেন ঋতু ৷ তালিকায় রয়েছে, 'তিসরা কওন', 'ম্যায় মেরি পত্নী অউর ও', 'কালি টোপি লাল রুমাল', 'মোহিনী', 'আক্রোশ', 'সিরফ', 'বম বম বোলে', 'দিল তো বাচ্চা হ্যায় জি', 'কলকাতা জংশন', 'হাম তুমহে চাহতে হ্যায়' সহ অগণিত সিনেমা। কাজের সূত্রে বহু বলি তারকার সঙ্গে তাঁর সখ্যতা তৈরি হয়েছে ৷ ঋতুপর্ণা এদিন ইটিভি ভারতকে জানান 'বাধাই হো' এর অভিনেতা গজরাজ রাওয়ের সঙ্গে তাঁর সাক্ষাতের কথা । বলেন, "আমাকে গজরাজ জি মনে করিয়ে দেন একটা ব্র‍্যান্ডের বিজ্ঞাপনের কথা । যেখানে ওঁর সঙ্গে কাজ করেছি আমি । উনি ওঁর স্টোরিতে আমাকে মেনশন করেছে । আমাকে বললেন, তোমার সঙ্গে একটা ছবি তো তুলবই আমি । এরপরেও মানুষ এত বোকা বোকা কথা কেন লিখছে আমি বুঝতে পারছি না ।" অনুষ্ঠানের কিছু ছবি অভিনেত্রী ভাগ করে নিয়েছেন ইটিভি ভারতের সঙ্গে । সেখানে মধু, শিল্পা শেঠি, ভাগ্যশ্রীর সঙ্গে নানা মুহূর্তের ছবি রয়েছে টলিকুইনের ।

ঋতুপর্ণা সেনগুপ্ত

চলতি বছর 'কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব'-এ এসে ঋতুপর্ণার ভূয়সি প্রশংসা করেন বলিউড তারকা অনিল কাপুর । সেই সময়ে ইটিভি ভারতকে ঋতু জানান, "আমি বলেছিলাম আপনার আর মাধুরী দীক্ষিতের আবার একসঙ্গে একটা কাজ করা উচিত। উনি জিজ্ঞেস করলেন কীরকম ছবি করা উচিত? আমরা তো কিছুদিন আগে করলাম একটা । আমি বললাম আপনাদের রোম্যান্টিক ছবি করা উচিত । খুশি হয়েছিলেন উনি।" সুতরাং মুম্বইতে তাঁর পরিচিতি নিয়ে প্রশ্ন তোলাই অমূলক।

আরও পড়ুন:

ABOUT THE AUTHOR

...view details