পশ্চিমবঙ্গ

west bengal

ভেন্টিলেশনে পার্থসারথি দেব, কেমন আছেন প্রবীণ অভিনেতা?

By ETV Bharat Bangla Team

Published : Mar 17, 2024, 5:05 PM IST

Partha Sarathi Deb Health Update: টলিউডের অন্যতম পরিচিত অভিনেতা পার্থসারথি দেব একমাসেরও বেশি সময় ধরে ভরতি হাসপাতালে ৷ বুকে সংক্রমণ আর নিউমোনিয়া ধরা পড়ায় হাসপাতালে ভরতি করা হয়েছে প্রবীণ অভিনেতাকে ৷

Etv Bharat
ভেন্টিলেশনে অভিনেতা পার্থসারথি দেব

কলকাতা, 17 মার্চ: গুরুতর অসুস্থ অভিনেতা পার্থসারথি দেব। দক্ষিণ কলকাতার এমআর বাঙুর হাসপাতালে ভরতি। হাসপাতাল সূত্রে খবর, ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে। দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছেন। দিনকয়েক আগে শারীরিক অবস্থার অবনতি ঘটে ৷ তার সঙ্গে বুকে সংক্রমণ আর নিউমোনিয়াও ধরা পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে, এখন আগের তুলনায় কিছুটা ভালো আছেন। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন। অভিনেতা বাপি দাস অসুস্থ পার্থসারথি দে'র দেখাশোনা করছেন।

বাপি জানিয়েছেন, পার্থসারথি দেব দীর্ঘদিন ধরেই সিওপিডির সমস্যায় ভুগছেন। তার সঙ্গে বুকে সংক্রমণ এবং নিউমোনিয়া-দুটোই ধরা পড়েছে। ভেন্টিলেশনে রয়েছেন । এই মুহূর্তে তিনি এবং আর্টিস্ট ফোরাম ছাড়া পার্থসারথি দেবের পাশে কেউ নেই বলেই জানা গিয়েছে ৷ আর্থিক সাহায্য করছে আর্টিস্ট ফোরাম। অসুস্থ অভিনেতার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলেও কোনও সাড়া পাওয়া যায়নি বলে জানিয়েছেন বাপি।

উল্লেখ্য, দূরদর্শনের মেকআপ আর্টিস্ট বিনীতা বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেছিলেন অভিনেতা। তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে। দীর্ঘদিন ধরেই সম্পর্কে তিক্ততা চলছিল তাঁদের। এখন আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে দুজনের। 200-র বেশি ছবিতে অভিনয় করেছেন পার্থসারথি দেব। চার দশকেরও বেশি সময় ধরে অভিনয় করে চলেছেন তিনি। একইসঙ্গে মঞ্চ অভিনেতা তিনি। ‘চুনী-পান্না’, ‘জয়ী’, ‘মিঠাই’-এর মতো জনপ্রিয় বাংলা ধারাবাহিকেও অভিনয় করেছেন। তাঁর অসুস্থতার খবরে উদ্বেগে টলিপাড়ার সহকর্মীরা। 2021 সালে করোনায় আক্রান্ত হন অভিনেতা। সেই সময় করোনাকে জয় করে পুরোদমে কাজে ফিরেছিলেন ৷ এবার আবার অসুস্থ হয়ে পড়লেন। তাঁর সহকর্মী থেকে শুরু করে অনুরাগীর চান সুস্থ হয়ে দ্রুত নিজের চেনা কাজের দুনিয়ায় ফিরে আসুন পার্থসারথি।

ABOUT THE AUTHOR

...view details