পশ্চিমবঙ্গ

west bengal

রায়গঞ্জে কোরোনায় আক্রান্ত নার্স

By

Published : Jun 5, 2020, 9:35 PM IST

কোরোনায় আক্রান্ত রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের এক নার্স। তবে তিনি এখন সুস্থ বলে জানিয়েছেন সুপার প্রিয়াঙ্কা রায় ।

One more nurse tests corona positive in state
One more nurse tests corona positive in state

রায়গঞ্জ, 5 জুন: কোরোনায় আক্রান্ত হলেন রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালের এক নার্স । 16 মে ওই নার্সের সোয়াবের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল । আজ তাঁর রিপোর্ট পজ়িটিভ আসে ।

মেডিকেল কলেজ সূত্রের খবর, বর্তমানে ওই নার্সের শরীরে কোনও উপসর্গ নেই । বাইরে থেকে আসায় গত মাসের 16 তারিখ তাঁর নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। এরপর সরকারি নির্দেশিকা মেনে কোয়ারানটিনে পাঠানো হয়। এর দুদিন পরই 18 মে ট্রুনাট মেশিনের মাধ্যমে দ্বিতীয়বার তাঁর নমুনা পরীক্ষা করা হয়। সেক্ষেত্রে তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে কাজে যোগ দেওয়ার অনুমতি দেয়। তবে, আজ তাঁর রিপোর্ট পজ়িটিভ আসার পর আতঙ্ক ছড়িয়েছে হাসপাতালের অন্যান্য কর্মীদের মধ্যে। অপরদিকে অযথা আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

এবিষয়ে রায়গঞ্জ মেডিক্যল কলেজ ও হাসপাতালের সুপার প্রিয়াঙ্কা রায় বলেন, “ ওই নার্সের লালারসের নমুনা গত মাসের 16 তারিখ নেওয়া হয়েছিল। সেই রিপোর্ট আজ আমাদের হাতে আসে। তবে, গত মাসেই 18 তারিখ ট্রুনাট মেশিনের মাধ্যমে পরীক্ষা করানো হয়। তাতে রিপোর্ট নেগেটিভ আসে। সেই কারণেই তাঁকে কাজে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হয়। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ আছে। অযথা আতঙ্কিত হবেন না । উনি সম্পূর্ণ সুস্থ আছেন।”

ABOUT THE AUTHOR

...view details