পশ্চিমবঙ্গ

west bengal

Titagarh Bomb Blast: টিটাগড় বিস্ফোরণ-কাণ্ডে অভিযুক্তরা স্কুলেরই প্রাক্তনী, ধৃতের বাড়ি থেকে উদ্ধার 10টি তাজা বোমা

By

Published : Sep 18, 2022, 4:08 PM IST

Ten bombs recovered from house of accused in Titagarh Bomb Blast
Ten bombs recovered from house of accused in Titagarh Bomb Blast ()

টিটাগড় বিস্ফোরণ কাণ্ডে (Titagarh Bomb Blast) চারজনকে গ্রেফতার করেছে পুলিশ ৷ জানা গিয়েছে, অভিযুক্ত তিনজন ওই স্কুলের প্রাক্তনী ৷ ধৃত মহম্মদ রেহানের বাড়ি থেকে দশটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ ।

টিটাগড়, 18 সেপ্টেম্বর: টিটাগড় স্কুলে বিস্ফোরণ কাণ্ডে (Titagarh Bomb Blast) ইতিমধ্যে গ্রেফতার হয়েছে চারজন ৷ শনিবার রাতে পুলিশ তাদের গ্রেফতার করে ৷ এবার সামনে এল চাঞ্চল্যকর তথ্য ৷ ধৃত তিনজন নাকি টিটাগর ফ্রি ইন্ডিয়া হাই স্কুলের পড়ুয়া ছিলেন ৷ এদিন পুলিশ কমিশনার অলোক রাজোরিয়া (Police Commissioner of Barrackpore Alok Rajoria) একথা জানান ৷

গ্রেফতার হওয়া অভিযুক্ত চারজনের নাম মহম্মদ আরিয়ান, বাবলু, সাদিক ও রেহান । ওরন পাড়ার বাসিন্দা মহম্মদ রেহানের বাড়ি থেকে দশটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ (Ten bombs recovered from the house of accused) । জানা গিয়েছে, স্কুলের উলটোদিকে ছয় তালা বিল্ডিং থেকে বোমা ছোড়া হয়েছিল। ফরেনসিক বিশেষজ্ঞদের থেকে এই তথ্য যাচাই করা হবে বলে জানান পুলিশ কমিশনার ।

অভিযুক্ত চারজনের মধ্যে তিনজন ওই স্কুলের প্রাক্তন ছাত্র (Ex students of the school) । ধৃতদের রবিবার ব্যারাকপুর আদালতে পেশ করা হবে ৷ পুলিশ 14 দিনের জেল হেফাজত চাইবে । এরপর এই ঘটনায় আর কে কে জড়িত আছে, তা খতিয়ে দেখবে তারা ৷ প্রাথমিকভাবে স্কুলের বর্তমান ছাত্রদের সঙ্গে ব্যক্তিগত শত্রুতার জেরে এই বোমা ছোড়া হয় বলে অনুমান পুলিশের ।

ধৃত মহম্মদ রেহানের বাড়ি থেকে দশটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ

আরও পড়ুন:ক্লাস চলাকালীন স্কুলে বোমা বিস্ফোরণ, উড়ে গেল ছাদের অংশ

প্রসঙ্গত, শনিবার বেলা 11.30টা নাগাদ ক্লাস চলছিল সাউথ স্টেশন রোডের ফ্রি ইন্ডিয়া হাই স্কুলে (Bomb Blast in School) । আচমকাই স্কুলের ছাদে বিস্ফোরণ হয় ৷ বিকট আওয়াজের তীব্রতায় হুড়োহুড়ি পড়ে যায় পড়ুয়াদের মধ্যে । আতঙ্ক ছড়িয়ে পড়ে শিক্ষক-শিক্ষিকাদের মধ্যেও । এরপরই পুলিশ তদন্তে নেমে 24 ঘণ্টার মধ্যে গ্রেফতার করে 4 জনকে (four arrested by police) ৷ ঘটনাস্থলে যান ব্যারাকপুরের পুলিশ কমিশনার অলোক রাজোরিয়া ৷ তারপরই তিনি জানান, গোটা ঘটনার ফরেনসিক তদন্ত করা হবে ৷

ABOUT THE AUTHOR

...view details