পশ্চিমবঙ্গ

west bengal

মতুয়াদের সঙ্গে বঞ্চনা করছে তৃণমূল ও বিজেপি, বিস্ফোরক মঞ্জুল-মমতা

By

Published : Mar 21, 2021, 6:31 PM IST

মঞ্জু লকৃষ্ণ ঠাকুর বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে বলেন, "এরপরে মতুয়াদের ভোট নিয়ে কোনও দায়িত্ব থাকবে না মতুয়া মহাসঙ্ঘের।" যদিও তিনি মতুয়াদের আগামী দিনের পদক্ষেপ নিয়ে স্পষ্ট ভাবে কোনও কথা বলেননি। সম্পূর্ণটাই মতুয়াদের উপরে ছেড়ে দিয়েছেন।

বিস্ফোরক মুঞ্জুল-মমতা
বিস্ফোরক মুঞ্জুল-মমতা

বনগাঁ, 21 মার্চ : রাজনৈতিকভাবে মতুয়াদের সঙ্গে বঞ্চনা করছে বিজেপি। বিধানসভা ভোটে টিকিট বণ্টনে একটা টিকিট পায়নি মতুয়ারা। রবিবার দুপুরে ঠাকুরবাড়িতে সাংবাদিক সম্মেলন করে বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন অল ইন্ডিয়া মতুয়া মহাসঙ্ঘের প্রধান সেবায়েত মঞ্জুলকৃষ্ণ ঠাকুর। তিনি উত্তর ২৪ পরগনার বনগাঁ লোকসভার বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের বাবা । অন্যদিকে ঠাকুরবাড়ির আরেক সদস্য তথা বনগাঁ লোকসভার তৃণমূলের প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুর দাবি করেন তৃণমূলও মতুয়াদের সঙ্গে বঞ্চনা করেছে ।

রবিবার দুপুরে ঠাকুরবাড়িতে সাংবাদিক বৈঠক করে মঞ্জুলকৃষ্ণ ঠাকুর বলেন, "বিজেপির সমর্থনে রাজ্যের বিভিন্ন জায়গায় সভা করেছেন শান্তনু ঠাকুর। মতুয়াদের পক্ষ থেকে 2021 সালের বিধানসভা নির্বাচনে 30টি প্রার্থী দাবি করা হয়েছিল। কিন্তু তাদের দাবি মানা হয়নি। একটাও টিকিট দেওয়া হয়নি মতুয়াদের।" তিনি বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে বলেন, "এরপরে মতুয়াদের ভোট নিয়ে কোনও দায়িত্ব থাকবে না মতুয়া মহাসঙ্ঘের।" যদিও তিনি মতুয়াদের আগামী দিনের পদক্ষেপ নিয়ে স্পষ্ট ভাবে কোনও কথা বলেননি। সম্পূর্ণটাই মতুয়াদের উপরে ছেড়ে দিয়েছেন।

বিস্ফোরক মুঞ্জুল-মমতা

আরও পড়ুন :আগরপাড়ার তৃণমূল নেতার দেহ মিলল হাড়োয়ায়

মমতাবালা ঠাকুর এই বিষয়ে বলেন, "মঞ্জুলকৃষ্ণ যেটা বলছেন সেটা সম্পূর্ণ ওনার ব্যক্তিগত ব্যাপার। তবে বিজেপি যে মতুয়াদের ভাঁওতা দিয়েছে তা উনার কথায় প্রমাণ হয়।" পাশাপাশি তিনি তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ জানিয়ে বলেন, তাঁরাও মতুয়াদের কয়েক জনকে প্রার্থী করার আবেদন জানিয়েছিলেন তৃণমূলের কাছে । পাঁচটা সিটের দাবি করা হয়েছিল তাঁদের পক্ষ থেকে। কিন্তু তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কোনও মাতুয়াকে প্রার্থী করা হয়নি । এই বিষয়ে শান্তনু ঠাকুরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও কিছু বলতে চাননি।

ABOUT THE AUTHOR

...view details