পশ্চিমবঙ্গ

west bengal

ATM Robbery সল্টলেকে এটিএম ভেঙে লুটের ঘটনায় গ্রেফতার এক

By

Published : Aug 12, 2022, 11:06 PM IST

মেডিক্যাল রিপ্রেজেন্টটিভের কাজ চলে যাওয়ায় এটিএম লুট করে বেশি টাকা উপার্জনের আশায় অপরাধের পথ বেছে নিয়েছিল পলাশ পোদ্দার। গতকাল রাতে নাকা চেকিং করার সময় অভিযুক্ত পলাশ পোদ্দারকে গ্রেফতার করে বিধাননগর উত্তর থানার পুলিশ (A Accused Arrested on ATM Robbery Case)। ধৃতকে বিধাননগর আদালতে তোলা হলে বিচারক 4 দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

ATM Robbery
এটিএম ভেঙে লুটের চেষ্টার ঘটনায় গ্রেফতার এক

সল্টলেক, 12 অগস্ট: সল্টলেকে পরপর কয়েকটি এটিএম ভেঙে লুটের চেষ্টার ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত (A Accused Arrested on ATM Robbery Case)। গ্রেফতার করল বিধাননগর উত্তর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর,1 অগস্ট সল্টলেকের সিডি 28 নম্বরে এটিএম ভেঙে চুরির চেষ্টা করা হয়। সেই পরিপেক্ষিতে একটি কেস করা হয়। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে লোকটি এবং তার বাইকটিকে চিহ্নিত করা হয়। এরপরে আরও একটি বিবি ব্লকে এটিএমে একই ঘটনার রিপোর্ট হয় ৷ সঙ্গে সঙ্গে এই দুষ্কৃতীদের ধরতে একটি স্পেশাল টিম তৈরি করা হয়।

তদন্ত করতে গিয়ে দেখা যায় তারা এটি এম কাউন্টারে ঢোকার সঙ্গে সঙ্গে সিসিটিভি ক্যামেরাতে ব্ল্যাক স্প্রে করে দেয়।স্পেশালভাবে নাকা চেকিং শুরু করে সল্টলেকের বিভিন্ন জায়গায় ৷ গতকাল রাতে সল্টলেক পিএনবি মোড়ে নাকা চেকিং চলার সময় সেই বাইকটি পুলিশের নজরে আসে এবং পলাশ পোদ্দার নামে একজনকে আটক করা হয়। তার বাড়ি নাগেরবাজার থানার সাতগাছি এলাকায়।

আরও পড়ুন:শহরে ফের সাইবার প্রতারণা, সিআইএসএফ কর্মী সেজে ভিডিয়ো কলের মাধ্যমে টাকা লুট

তার কাছ থেকে একটি মেটাল কাটিং মেশিন উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে সে তার অপরাধের কথা স্বীকার করে নেয় ৷ এরপরে তাকে গ্রেফতার করা হয়। লুটের ঘটনায় সঙ্গে আর কেউ জড়িত রয়েছে কি না, বা অন্য কোথাও এরকম ঘটনা ঘটিয়েছে কি না, তারজন্য তাকেশুক্রবার বিধাননগর আদালতে তুলে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হলে বিচারক 4 দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন ৷

পুলিশ সূত্রে খবর, পলাশ পোদ্দার মেডিকেল রিপ্রেজেন্টভ এর চাকরি করত। কিন্তু লকডাউনের সময় তার কাজ চলে যায়। এর পর থেকে কোনওরকম কাজ পাচ্ছিল না সে। সেই কারণেই এই অপরাধের পথে নেমে টাকা উপার্জনের রাস্তা বেছে নেয়।

TAGGED:

ATM Robbery

ABOUT THE AUTHOR

...view details