পশ্চিমবঙ্গ

west bengal

Purulia Youth Suicide : পুরুলিয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা যুবকের

By

Published : May 14, 2022, 10:34 PM IST

sucide in purulia
গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা যুবকের ()

পুরুলিয়ায় বছর তেইশের যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়াল ৷ এর আগেও ওই যুবক দু'বার চেষ্টা করেছিলেন আত্মহত্যা করতে ৷ কিন্তু বেঁচে যান ৷ এবার আর শেষরক্ষা হল না ৷ কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তার তদন্তে পুরুলিয়া মফস্বল থানার পুলিশ (Purulia Youth Suicide) ৷

পুরুলিয়া, 14 মে : পুরুলিয়াতে দিনে দিনে বেড়েই চলেছে আত্মহত্যার ঘটনা। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা যেন এখন রোজকার ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। শনিবার সকাল প্রায় 10 টা নাগাদ নিজের বাড়িতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন এক যুবক (Youth died by suicide in Purulia)। ঘটনাটি ঘটেছে পুরুলিয়া মফস্বল থানার বেলকুড়ি গ্রামে।

যুবকের নাম বিমান গোপ, বয়স 23 বছর। বেলকুড়ি নামোপাড়ার বাসিন্দা ছিল বিমান। আজ থেকে প্রায় বছর দু'য়েক আগে তিনি বিয়ে করেন ৷ তাঁর একটি এক বছরের কন্যা সন্তানও রয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিমানের বাড়িতে অভাব নিত্যদিনের সঙ্গী ছিল। অভাবের কারণে বাড়িতে মাঝে-মধ্যেই অশান্তি হত। বাড়িতে একমাত্র রোজগেরে ছিলেন বিমান। বাড়িতে আরও ছিল তাঁর দুই দিদি ও এক ভাই। দুই দিদির আগেই বিয়ে হয়ে গিয়েছে। মাঝে-মধ্যে অটোতে ড্রাইভারি ও তার পাশাপাশি একটি গুমটি দোকান চালাতেন তিনি। তবে এই কাজ তিনি একটানা না করে খামখেয়ালীভাবে করতেন বলে এমনটা জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন :সম্পত্তির লোভে সুপারি কিলার দিয়ে দাদাকে খুন, ভাই-সহ গ্রেফতার দুই

তবে মাস ছ'য়েক আগে থেকেই মানসিক অবসাদে ভুগতেন তিনি। এর আগে দু'বার সে আত্মহত্যার চেষ্টাও করেছিল বলেও জানা গিয়েছে ৷ তবে একবার দড়ি ছিঁড়ে এবং আর একবার গামছার ফাঁস খুলে যাওয়ায় বরাত জোরে বেঁচে যান তিনি। মাঝে-মধ্যেই বন্ধুদের তিনি বলতেন আমি নিজেকে শেষ করে দেব। এদিন বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান তাঁর পরিবার। তাঁকে উদ্ধার করে পুরুলিয়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মফস্বল থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

ABOUT THE AUTHOR

...view details