পশ্চিমবঙ্গ

west bengal

Died by Suicide: পুরুলিয়ায় দ্বাদশ শ্রেণির ছাত্রীর আত্মহত্যায় চাঞ্চল্য

By

Published : Sep 6, 2022, 11:02 PM IST

Died by Suicide
পুরুলিয়ায় দ্বাদশ শ্রেণির ছাত্রীর আত্মহত্যায় চাঞ্চল্য ()

পুরুলিয়ায় দ্বাদশ শ্রেণির ছাত্রীর আত্মহত্যাতে (Died by Suicide) ছড়াল চাঞ্চল্য ৷ কেন আত্মহত্যা করেছে ওই ছাত্রী তার কারণ এখনও ধোঁয়াশা (School Student Died by Suicide) ৷ ইতিমধ্যেই এর তদন্ত শুরু করেছে পুলিশ ৷

পুরুলিয়া, 6 সেপ্টেম্বর:গতকাল শিক্ষক দিবসের অনুষ্ঠানে হাসি খুশি ভাবেই অতিথিদের আপ্যায়ন করেছিল পুরুলিয়া মফস্বল থানার ডিমডিহা গ্রামের বছর ষোলোর পুনম ওঝা। সে গৌরিনাথ সেবক দীননাথ বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল ৷ কিন্তু মঙ্গলবার সকাল 11টা নাগাদ গলায় শাড়ি জড়িয়ে আত্মহত্যা করে সে (Died by Suicide)।

যা নিয়ে হতবাক পরিবার ও পরিজন থেকে শুরু করে প্রতিবেশীরা ৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ৷ সে কেন এই ঘটনা ঘটাল পরিবার ও প্রতিবশীদেরকে তার জিজ্ঞাসাবাদ ইতিমধ্যেই শুরু করেছে পুলিশ ৷ তার বাবা সৌগত ওঝা বলেন, "আমি গাড়ির এজেন্টের কাজ করি সকালে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলাম ৷ ওর মা বাপের বাড়ি গিয়েছিল, আর ছেলে ছিল স্কুলে ৷ বাড়িতে ছিল কেবল বয়স্ক মা। মা স্নান করতে পুকুরে যাওয়ার সময় মেয়ে এই কাণ্ড করে বসে । কেন যে সে এমন করল কিছুই বুঝতে পারছি না।"

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক কালু কুইরি বলেন, "গতকাল তার আচরণে কোনও পরিবর্তন আমাদের চোখে পড়েনি। এমনকী বেশ হাসি খুশি ছিল। এই ঘটনায় পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে (School Student Died in Purulia)। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুরুলিয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (Purulia Medical and College Hospital) পাঠানো হয়েছে।

আরও পড়ুন:বিষ খেয়ে আত্মঘাতী পঞ্চায়েত উপপ্রধান, মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য

ABOUT THE AUTHOR

...view details