পশ্চিমবঙ্গ

west bengal

নিজের মূর্তি উদ্বোধনে দেব, আসানসোলে ভক্তরা মাতলেন সেলফিতে

By ETV Bharat Bangla Team

Published : Jan 17, 2024, 11:16 AM IST

Dev Statue: নিজের আগামী ছবির শুটিংয়ের জন্য আসানসোলে জায়গা দেখতে এসেছিলেন দেব। সেখানেই সুশান্ত রায়ের ওয়াক্স মিউজিয়ামে নিজের মোমের মূর্তি উদ্বোধন করেন টলি তারকা ৷ সেখানেই প্রিয় তারকা দেখতে হিড়িক উঠল সেলফির তোলার ৷ নিজের মূর্তি ভাষা হারিয়ে ফেলেছেন বলে জানালেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব ৷

আসানসোলে দেবভক্তরা মাতলেন সেলফি তুলতে
Dev Statue

আসানসোলে দেবভক্তরা মাতলেন সেলফি তুলতে

আসানসোল, 17 জানুয়ারি: নিজের মোমের মূর্তি নিজেই উদ্বোধন করলেন অভিনেতা তথা সাংসদ দেব। মঙ্গলবার বিকেলে আসানসোলের মহিশীলায় সুশান্ত রায়ের ওয়াক্স মিউজিয়ামে নিজের মোমের মূর্তি উদ্বোধন করেন টলিউড সুপারস্টার। নিজের আগামী ছবির শুটিংয়ের জন্য আসানসোলে জায়গা দেখতে এসেছিলেন দেব। তারই ফাঁকে মঙ্গলবার তিনি সুশান্ত রায়ের ওয়াক্স মিউজিয়ামে আসেন এবং নিজের মূর্তিটি উদ্বোধন করেন।

শিল্পী সুশান্ত রায় জানিয়েছেন, মূর্তিটি দেবের সঙ্গে কথা বলেই তিনি বানিয়েছিলেন এবং অভিনেতার বাড়ি গিয়ে তিনি সঠিক মাপ নিয়ে এসেছিলেন ৷ ছবি তুলে এসেছিলেন। তারপর এই মূর্তিটি তিনি বানিয়েছেন। দেব সুশান্তবাবুকে কথা দিয়েছিলেন যে তিনি নিজে গিয়ে মূর্তি উদ্বোধন করবেন। সেই মতো মঙ্গলবার সুশান্ত রায়ের ওয়াক্স মিউজিয়ামের দেব আসেন এবং নিজের মূর্তি নিজে উদ্বোধন করেন। এদিন দেবকে দেখতে আসানসোলের মহিশীলায় এলাকায় জনজোয়ার নামে। পুলিশকে কার্যত হিমশিম খেতে হয় সেই ভিড় সামলাতে।

নিজের মূর্তি উদ্বোধনের পর দেব বেশ অবাক হয়ে যান মূর্তি দেখে এবং তিনি বলেন, "আমি কল্পনা করতে পারছি না, আমাকে নিয়েও এভাবে কাজ হতে পারে। আমার জন্মদিনে সুশান্ত রায় বলেছিলেন যে এরকম একটি মূর্তি উপহার দেবেন। কিন্তু তখন সময় করে উঠতে পারিনি। কিন্তু ওনাকে কথা দিয়েছিলাম তাই আজ এলাম আসানসোলে। আমি ভাষা হারিয়ে ফেলেছি এই মূর্তি দেখে।"

অন্যদিকে, ভাস্কর সুশান্ত রায় বলেন, "বাংলায় যদি কারও মূর্তি হয় তার মধ্যে অন্যতম দেব। আমি হিন্দি চলচ্চিত্র জগতের বহু মানুষের মূর্তি বানিয়েছি কিন্তু বাংলা চলচ্চিত্র জগতের উত্তম কুমারের পরে দেবের মূর্তি বানালাম। দেবের নিজেরও খুব ভালো লেগেছে এই মূর্তি।" এদিন দেব নিজের মূর্তির সঙ্গে বেশ কয়েকটি সেলফিও তোলেন পাশাপাশি মানুষজনের আবদার মেটাতে স্থানীয় মানুষদেরর সঙ্গেও সেলফি তোলেন তারকা দেব।

আরও পড়ুন:

  1. পাটুলিতে বড়দিন উদযাপনে মধ্যমণি দেব, কেক কেটে সেলিব্রেশন বার্থ-ডে বয়ের
  2. সুপ্রিমোর গলায় দেবের ভৃয়সী প্রশংসা, ঘাটালে তৃণমূলের প্রার্থী সম্ভবত অভিনেতাই!
  3. 'কাবুলিওয়ালা' চোখে জল এনেছে, প্রেক্ষাগৃহ থেকে বেরিয়ে মিঠুনের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

ABOUT THE AUTHOR

...view details