পশ্চিমবঙ্গ

west bengal

Kalyani AIIMS: কল্যাণী এইমসে চাকরি-দুর্নীতি ! কেন্দ্রীয় মন্ত্রী, বিজেপি সাংসদ সহ আটজনের বিরুদ্ধে এফআইআর

By

Published : Jun 2, 2022, 1:42 PM IST

একদিকে তৃণমূল সরকারের শিক্ষা দুর্নীতি সামনে এসেছে ৷ এবার বিজেপির পালা ৷ অভিযোগ, কল্য়াণীর এইমস-এ চাকরি পাইয়ে দিয়েছেন 8 জন বিধায়ক ৷ তাঁদের মধ্যে অন্যতম জগন্নাথ সরকার (Kalyani AIIMS Job Scam) ৷

MP Jagannath Sarkar
রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার

কল্যাণী, 2 জুন :এবার বিজেপির বিরুদ্ধে চাকরি পাইয়ে দেওয়ার অভিযোগ উঠল ৷ রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার এবং কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার-সহ 8 জনের বিরুদ্ধে চাকরি দুর্নীতি নিয়ে অভিযোগ দায়ের করা হল কল্যাণী থানায় । এই তদন্তের দায়িত্বে সিআইডি । তবে এই ঘটনাকে তৃণমূলের চক্রান্ত বলে উড়িয়ে দিলেন সাংসদ জগন্নাথ সরকার (CID probe over Kalyani AIIMS Job Scam against BJP MP Jagannath Sarkar)।

বেশ কয়েক মাস ধরে কল্যাণীর এইমস হাসপাতালের সামনে চাকরির দাবিতে বিক্ষোভ দেখিয়েছেন স্থানীয়রা । ক'দিন আগে চাকরি নিয়ে স্বজনপোষণের অভিযোগ ওঠে বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষের বিরুদ্ধে । জানা গিয়েছে, আইনকে বুড়ো আঙুল দেখিয়ে পুত্রবধূকে চাকরি পাইয়ে দিয়েছেন তিনি ।

আরও পড়ুন : Paresh Adhikary Reaction : হাইকোর্টের নির্দেশ সম্পর্কে তিনি কিছুই জানেন না, দাবি পরেশ অধিকারীর

এবার সিআইডি-র পক্ষ থেকে কল্যাণী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হল । যেখানে নাম রয়েছে বিজেপির দুই সাংসদ জগন্নাথ সরকার এবং সুভাষ সরকার-সহ মোট আট জনের । অভিযোগ, এইমস-এ নিয়োগের ক্ষেত্রে স্বজনপোষণ করা হয়েছে ৷ যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন সাংসদ জগন্নাথ সরকার ।

কল্যাণীর এইমস-এ চাকরি পাইয়ে দেওয়া নিয়ে বিজেপির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

তিনি পাল্টা তৃণমূলকে আক্রমণ করে বলেন, "এ রাজ্যে খুন হলে, ধর্ষণ হলে কোনও অভিযোগ দায়ের হয় না । এটি তৃণমূলের নোংরা রাজনীতি, চক্রান্ত । যেহেতু তৃণমূল দলের অধিকাংশ নেতা-নেত্রীরা দুর্নীতিতে যুক্ত, সেই কারণে তারা মিথ্যে অভিযোগ তুলে বিজেপিকে কালিমালিপ্ত করতে চাইছে ।" তিনি জানান, চাকরির ক্ষেত্রে কোনও দুর্নীতি করা হয়নি । নির্দিষ্ট নিয়ম মেনে সকলে চাকরি পেয়েছে । এ বিষয়ে সিআইডি ডাকলে তিনি অবশ্যই সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছেন সাংসদ ।

আরও পড়ুন : Income source of Partha-Anubrata-Paresh: পার্থ-পরেশ-অনুব্রত ও তাঁদের পরিবারের আয়ের উৎসের খোঁজে সিবিআই

ABOUT THE AUTHOR

...view details