পশ্চিমবঙ্গ

west bengal

TMC MLA in Controversy: চাকরির পাইয়ে দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ, তৃণমূল বিধায়কের অডিয়ো ভাইরাল

By

Published : Jan 8, 2023, 10:49 PM IST

TMC MLA Controversy
বড়ঞার তৃণমূল বিধায়ক ও চাকরিপ্রার্থীর স্বামী জীবন কৃষ্ণ সাহা ()

অভিযোগ, শিক্ষকের চাকরি পাইয়ে দেওয়ার নাম করে টাকা নিয়েছিলেন তৃণমূল বিধায়ক (TMC MLA)। তবে হয়নি চাকরি ৷ তাই ঘুষের টাকা ফেরতের আর্জি চাকরিপ্রার্থীর স্বামীর। এই টাকা দেওয়া নিয়ে একটি কল রেকর্ডের কথোপকথন ইতিমধ্যেই ভাইরাল হয়েছে মুর্শিদাবাদে (TMC MLA Controversy) ৷ যদিও ইটিভি ভারত এই কল রেকর্ডের সত্যতা যাচাই করেনি ৷ পাশাপাশি শাসক দলের বিধায়কেরও দাবি অডিওতে যে গলাটি শোনা যাচ্ছে সেটি তাঁর নয় ।

অডিয়ো ভাইরাল হওয়ায় বিপাকে বিধায়ক

বড়ঞা, 8 জানুয়ারি: মুর্শিদাবাদের বড়ঞার তৃণমূল বিধায়ক, জীবন কৃষ্ণ সাহার সঙ্গে চাকরিপ্রার্থী (Job Seeker) গার্গী ঘোষের স্বামীর কথোপকথনের কল রেকর্ড ভাইরাল হয়েছে মুর্শিদাবাদে (TMC MLA Controversy)। যদিও এই কল রেকর্ডের সত্যতা যাচাই করেনি ইটিভি ভারত ৷ পাশাপাশি বিধায়কও জানিয়েছেন, ওই কণ্ঠটি তাঁর নয় । চাকরিপ্রার্থী গার্গী ঘোষের স্বামী, দীপক মণ্ডল জানান, তিনি বিধায়ককে ধাপে ধাপে টাকা দিয়েছিলেন। তবে চাকরি না-হওয়ায় তিনি টাকা ফেরত চাইলেও বিধায়কের পক্ষ থেকে কোনও উত্তর পাননি। এমনকী পরে ফোন করলেও তিনি বেশ কয়েকরক ফোন ধরেননি তিনি।

এর আগেও ওই তৃণমূল বিধায়কের (TMC MLA) বিরুদ্ধে এমন অভিযোগ সামনে এসেছিল। তাতে বিধায়ক জানিয়েছিলেন ঘটনা সম্পূর্ণ মিথ্যে। এদিনের এই ঘটনায় ফের একবার প্রশ্নের মুখে পড়েন তিনি। তিনি জানান, তাঁকে মিথ্যে বলে ফাঁসানো হচ্ছে, সমস্ত কল রেকর্ড ভিত্তিহীন ৷ তিনি মানুষের স্বার্থে কাজ করেন। এসব করে তাঁকে কলুষিত করার চেষ্টা করা হচ্ছে। বিরোধীদের দাবি, বিধায়ক জীবনকৃষ্ণ সাহার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা সম্পূর্ণ সত্য । বিধায়কের শিক্ষকের চাকরি করিয়ে দেওয়ার নামে টাকা তোলার অভিযোগ এই প্রথমবার নয় ৷ এর আগেও এমন ভুরি ভুরি অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে ৷

আরও পড়ুন:ফিরহাদের নাম করে 16 লক্ষের প্রতারণা, মহিলাকে ফেলে মার ! তৃণমূল নেতাকে গণধোলাই দিল এলাকাবাসী

বিরোধীরা আরও দাবি জানান, শুধুমাত্র বড়ঞা বা মুর্শিদাবাদ জেলায় নয় জেলার বাইরেও বহু চাকরিপ্রার্থীদের চাকরি করিয়ে দিয়েছেন তিনি ৷ পাশাপাশি অনেকের কাছেই চাকরি পাইয়ে দেওয়ার নামে টাকা তুলেছেন বিধায়ক। আর যাদের চাকরি করে দিয়েছেন তাঁদের একাধিক জনেরই নাম বর্তমানের চাকরি বাতিলের লিস্টে পাওয়া গিয়েছে। রবিবার সকালেই এই কল রেকর্ড ভাইরাল হতেই সরগরম হয়ে ওঠে রাজনৈতিক মহল। তবে বিধায়ক সাফ জানিয়েছেন অভিযোগটি পুরোপুরি মিথ্যা এবং কল রেকর্ডে (Call Record) যে গলা শোনা যাচ্ছে সেটি তাঁর না। পাশাপাশি তিনি এও জানান, কারা তাঁকে এভাবে ফাঁসাতে চাইছে তা জানতে প্রশাসনের দ্বারস্থ হবেন । এমনকী আইনি সহয়তাও নেবেন ।

আরও পড়ুন:চাকরি দুর্নীতির অডিয়ো ফাঁসের পর মহিলা সভাপতির নাম পরিবর্তন নিয়ে জল্পনা

ABOUT THE AUTHOR

...view details