পশ্চিমবঙ্গ

west bengal

ডোমকলে সিপিআইএম কর্মীকে গাড়ি চাপা দিয়ে খুন, অভিযুক্ত তৃণমূল প্রার্থী

By

Published : Apr 29, 2021, 8:23 AM IST

অভিযোগ, 75 নম্বর ডোমকল বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জাফিকুল ইসলাম বুধবার রাতে নির্বাচনী বিধি ভঙ্গ করে আট খানা গাড়ি নিয়ে শাহবাজপুর গ্রামে হুমকি দিচ্ছিলেন এবং ভীতি প্রদর্শন করছিলেন । এই ঘটনা দেখে সেখানে স্থানীয় মানুষজন জড়ো হলে, বাম-কং জোটের কর্মী কাদের আলি মণ্ডল , ওয়াসিম আল মামুন , লালচাঁদ মণ্ডলকে গাড়িতে চাপা দিয়ে চলে যান তাঁরা ।

গাড়ি চাপা দিয়ে খুন সিপিআইএম কর্মী
গাড়ি চাপা দিয়ে খুন সিপিআইএম কর্মী

ডোমকলে সিপিআইএম কর্মীকে গাড়ি চাপা দিয়ে খুন, অভিযুক্ত তৃণমূল প্রার্থী

ডোমকল, 29 এপ্রিল : একুশের নির্বাচনের অষ্টম তথা শেষ দফার ভোট আজ ৷ আর তার আগেই উতপ্ত হয় উঠল ডোমকল । ভোট শুরুর আগেই মৃত্যু হয় এক সিপিএম কর্মীর । তাঁকে গাড়ি চাপা দিয়ে খুনের অভিযোগ উঠল তৃণমূলের দিকে ৷

অভিযোগ, 75 নম্বর ডোমকল বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জাফিকুল ইসলাম বুধবার রাতে নির্বাচনী বিধি ভঙ্গ করে আট খানা গাড়ি নিয়ে শাহবাজপুর গ্রামে হুমকি দিচ্ছিলেন এবং ভীতি প্রদর্শন করছিলেন । এই ঘটনা দেখে সেখানে স্থানীয় মানুষজন জড়ো হলে, বাম-কং জোটের কর্মী কাদের আলি মণ্ডল ,ওয়াসিম আল মামুন , লালচাঁদ মণ্ডলকে গাড়িতে চাপা দিয়ে চলে যান তাঁরা ।

গাড়ি চাপা দিয়ে সিপিআইএম কর্মীকে খুনের অভিযোগ

দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় ডোমকল মহকুমা হাসপাতালে ৷ সেখানে মৃত্যু হয় কাদের আলি মণ্ডলের । ঘটনার জেরে বৃহস্পতিবার সকাল থেকেই উতপ্ত ডোমকল বিধানসভা কেন্দ্র ।

আরও পড়ুন : অষ্টম দফার আগে মুর্শিদাবাদের ভোটারদের উদ্দেশ্যে ভিডিয়ো বার্তা অধীরের

ABOUT THE AUTHOR

...view details