পশ্চিমবঙ্গ

west bengal

Suvendu Adhikari: 'ইয়েচুরিকে সঙ্গে নিয়ে আরও বেশি চুরি করবেন মমতা', বিরোধী জোটকে তীব্র কটাক্ষ শুভেন্দুর

By

Published : Jul 19, 2023, 7:32 PM IST

পঞ্চায়েতে ভোটে সন্ত্রাস ও অশান্তির ঘটনার প্রতিবাদে বুধবার কলকাতায় মহামিছিল করে বিজেপি ৷ এদিনের কর্মসূচি থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ও বিরোধী জোটকে আক্রমণ করেন শুভেন্দু অধিকারী ৷

ETV Bharat
শুভেন্দু অধিকারী

কলকাতা, 19 জুলাই: বুধবার কলকাতায় বিজেপির প্রতিবাদ মঞ্চ থেকে পঞ্চায়েত ভোট নিয়ে সরব হলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ৷ তাঁর কটাক্ষ, ত্রিস্তর পঞ্চায়েতে রাজ্যে ত্রিস্তর চুরি হয়েছে ৷ একইসঙ্গে বিজেপি বিরোধী 'ইন্ডিয়া' জোটকে তীব্র কটাক্ষে বিদ্ধ করেছেন শুভেন্দু ৷ তিনি বলেন, "রাজ্যের মানুষ এই পরিস্থিতিতে থাকবেন না, তাই মোদিজির উপরেই ভরসা রাখবেন। মমতা বন্দ্যোপাধ্যায় আরও বেশি চুরি করবেন ইয়েচুরিকে সঙ্গে নিয়ে।"

এদিনের কর্মসূচি থেকে শুভেন্দু অধিকারী রাজ্যের পঞ্চায়েত ভোট পর্ব চলাকালীন সন্ত্রাসকে ইউক্রেন ও পাকিস্তানের পরিস্থিতির সঙ্গে তুলনা করেন। একইসঙ্গে জানান, পঞ্চায়েতে ত্রিস্তর চুরি হয়েছে। ভোটাররা এরপর বিডিও'দের কাছে গিয়ে জানতে চাইবে কেন ভোট চুরি হল। একইসঙ্গে তাঁর দাবি, বিরোধী জোটকে টেক্কা দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে আগামী লোকসভা নির্বাচনে চারশোরও বেশি আসনে জিতবে এনডিএ জোট ৷ শুভেন্দু অধিকারীর কথায়, "2024 সালে একদিকে নরেন্দ্র মোদি আর একদিকে সমস্ত দুর্নীতিগ্রস্ত দলগুলি । আগলে বার বিজেপি 400 পার।"

সদ্য সমাপ্ত পঞ্চায়েত ভোটে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সন্ত্রাস, ভোট লুট, খুন, পুলিশ-প্রশাসনের অপব্যবহার ও রাজ্য নির্বাচন কমিশনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে এদিন কলকাতায় মহামিছিল ও বিক্ষোভ সমাবেশ করে রাজ্য বিজেপি ৷ এই কর্মসূচিতে যোগ দিয়েছিলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ প্রমুখ ৷

আরও পড়ুন: পক্ষপাতদুষ্ট বিডিও'দের মেরে হাসপাতালে ভরতি করার হুমকি সুকান্তর

শুভেন্দুর সুরেই রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার এদিন বলেন, "রাজ্যে লোকসভায় কেন্দ্রীয় কমিটি 35টি আসনে জয়ের লক্ষ্যমাত্রা দিয়েছে । আমরা তার থেকে বেশি আসন পেয়ে দেখাব। সিপিএম ও কংগ্রেস হলো তৃণমূলের সেটিং অপোজিশন। গণতন্ত্র লুট করে বেঙ্গালুরুতে গিয়ে জোট করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের মুখ্যমন্ত্রী হলেন চোর নম্বর ওয়ান । ওকে প্রাক্তন মুখ্যমন্ত্রী করব ।" তাঁর আরও কটাক্ষ, এদিনের মঞ্চ থেকে সদ্য বেঙ্গালুরুতে তৈরি হাওয়া বিজেপি বিরোধী জোট 'ইন্ডিয়া'কেও তীব্র আক্রমণ করেছেন শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদাররা ।

ABOUT THE AUTHOR

...view details