পশ্চিমবঙ্গ

west bengal

Heroin Seized: খাস কলকাতায় উদ্ধার 10 কোটি টাকা মূল্যের হেরোইন

By

Published : Jul 31, 2022, 1:04 PM IST

খাস কলকাতা থেকে উদ্ধার 10 কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার করলেন শুল্ক দফতরের আধিকারিকরা । তেঘরিয়া এবং খিদিরপুর এলাকা থেকে দু'জনকে আটক করা হয়েছে (Heroin Seized)।

Heroin Seized
10 কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার

কলকাতা, 31 জুলাই: গোপন সূত্রে খবর পেয়ে শুল্ক দফতরের তরফ থেকে কলকাতা এবং আশপাশের কয়েকটি জায়গায় তল্লাশি অভিযান চালিয়ে মোট 10 কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার করা হল (Heroin Seized)। কোথা থেকে এই বিপুল পরিমাণ মাদক আনা হয়েছিল, এছাড়া কোথায় পাচার হচ্ছিল তা জানার জন্য ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে শুল্ক দফতরের আধিকারিকরা ।

জানা গিয়েছে, তেঘরিয়া এবং খিদিরপুর এলাকায় ছদ্মবেশে তল্লাশি অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণে মাদক উদ্ধার করা হয়েছে । শুল্ক দফতর সূত্রের খবর, তেঘরিয়া এলাকায় শনিবার রাতে তল্লাশি অভিযান চালিয়ে উদ্ধার হয়েছে 995 গ্রাম হেরোইন । এরপর শুল্ক দফতরের আধিকারিকরা খিদিরপুর এলাকায় ছদ্মবেশে তল্লাশি চালান । এরপর সেখান থেকে উদ্ধার হয় 1 হাজার 627 গ্রাম হেরোইন ।

আরও পড়ুন :হেরোইন ও গাঁজা-সহ পুলিশের জালে দুই পাচারকারী

তেঘরিয়া এবং খিদিরপুর এলাকা থেকে মোট দু'জনকে এই ঘটনায় যুক্ত থাকার সন্দেহে আটক করা হয়েছে । মূলত শুল্ক দফতরের আধিকারিকদের অনুমান, বাইরের রাজ্য থেকে এই রাজ্যে মাদকগুলি আনা হয়েছিল এবং খিদিরপুর ও তেঘরিয়ার সেভ কাস্টারটিতে এই মাদকগুলি রেখে সেগুলি অন্যত্র বাজারের নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল পাচারকারীদের । এই ঘটনায় আরও বেশ কয়েকজন যুক্ত থাকতে পারে বলে মনে করা হচ্ছে ৷ অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করছেন শুল্ক দফতরের আধিকারিকরা ।

ABOUT THE AUTHOR

...view details