পশ্চিমবঙ্গ

west bengal

BJP Leader Accused: চাকরি দেওয়ার নাম করে ধর্ষণের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে

By

Published : Jun 13, 2023, 10:46 PM IST

চাকরি দেওয়ার নাম করে মহিলাকে ধর্ষণের অভিযোগ বিজেপির মন্ডল সভাপতির বিরুদ্ধে ৷ নির্বাচনের আগে রাজনৈতিক চক্রান্ত বলে দাবি বিজেপির ।

rape accused
ধর্ষণ

চাকরি দেওয়ার নামে ধর্ষণের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে

ধূপগুড়ি, 13 জুন:অঙ্গনওয়াড়ির সহায়িকার চাকরি দেওয়ার নাম করে মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল বিজেপির ধূপগুড়ি পূর্ব মণ্ডলের সভাপতি আশিস কর্মকারের বিরুদ্ধে। ইতিমধ্যে ধূপগুড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। ঘটনায় বিজেপি নেতার বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ । যদিও অভিযোগ অস্বীকার করেছেন ধূপগুড়ির বিজেপি নেতৃত্ব ।

এদিকে পঞ্চায়েত নির্বাচনের আগে ধূপগুড়ির বিজেপি নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযোগ, প্রায় সাত বছর আগে বিজেপির নেতা আশিস কর্মকারের সঙ্গে পরিচয় হয় ওই মহিলার ৷ বিজেপি নেতা হওয়ার কারণে তাঁকে অঙ্গনওয়াড়ির সহায়িকার চাকরি পাইয়ে দেওয়ার প্রলোভন দেয় সে। মহিলার স্বামী প্রায়শই বাইরে থাকেন ৷ অভিযোগ, সেই সুযোগে গত পাঁচ বছর ধরে ওই মহিলাকে লাগাতার ধর্ষণ করছে ওই বিজেপি নেতা।

আরও অভিযোগ, গত 8 মার্চ মহিলার স্বামী কাজে বাইরে গেলে আশিস কর্মকার মহিলার বাড়িতে ঢুকে তাঁকে ধর্ষণ করে। এ বিষয়ে কাউকে কিছু না-বলার জন্য বিজেপি নেতা তাঁকে ভয় দেখায় এবং প্রাণে মারারও হুমকি দেয়। অবশেষে রবিবার তিনি ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অন্যদিকে অভিযুক্ত সূত্র মারফত দাবি করেন, ওই মহিলা আগে তৃণমূল করতেন ৷ এরপর এক মাস আগে বিজেপিতে যোগদান করেছেন তিনি ৷ সেই সূত্রে মহিলার সঙ্গে পরিচয় হয় তাঁর । কয়েকদিন বাদে ওই মহিলা ফের তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন । আর যোগদান করার পরেই তৃণমূল নেতৃত্ব তাঁর নামে মিথ্যা মামলা করায় বলে দাবি আশিসের ।

আরও পড়ুন:স্বামী-শিশুকন্য়ার প্রাণনাশের হুমকি ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বধূকে ধর্ষণ, আটক যুবক

যদিও ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত বিজেপি নেতা। তৃণমূল কংগ্রেসের ধূপগুড়ি গ্রামীণ ব্লক সভাপতি দীপু রায় বলেন,‌ "আমরা বিভিন্ন সময়ে দেখতে পেয়েছি বিজেপির কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে রাজ্য নেতৃত্ব পর্যন্ত নারী আসক্ত । তাই এক্ষেত্রে ব্যতিক্রম নয়, ধূপগুড়ির বিজেপির পূর্ব মণ্ডলের সভাপতি । আমরা বিজেপির পূর্ব মণ্ডল সভাপতির শাস্তি চাই । এর জবাব সাধারণ মানুষ ভোট বাক্সে ফেলবে ।" বিজেপি নেতা কমলেশ সিংহ রায় বলেন, "তৃণমূল পঞ্চায়েত ভোটের আগে আমাদের নেতা কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসানোর চেষ্টা করছে । তবে এইভাবে বিজেপিকে দমিয়ে রাখা যাবে না ।"

ABOUT THE AUTHOR

...view details