পশ্চিমবঙ্গ

west bengal

Rujira Banerjee: স্বামী বিদেশে, তারকেশ্বর মন্দিরে পুজো দিলেন অভিষেক-পত্নী রুজিরা

By

Published : Aug 7, 2023, 7:01 AM IST

Updated : Aug 7, 2023, 7:33 AM IST

অভিষেক বন্দ্যোপাধ্যায় এখন বিদেশে ৷ তাঁর স্ত্রী পুজো দিতে এলেন তারকেশ্বর মন্দিরে ৷ মন্দির চত্বরে ছিল আঁটোসাঁটো নিরাপত্তার ব্যবস্থা ৷

Etv Bharat
তারকেশ্বর মন্দিরে রুজিরা বন্দ্যোপাধ্যায়

তারকেশ্বর, 7 অগস্ট: শ্রাবণের তৃতীয় সোমবারের আগের দিন অর্থাৎ রবিবার তারকেশ্বর মন্দিরে পুজো দিলেন অভিষেক-পত্নী রুজিরা বন্দ্যোপাধ্যায়। আর তা নিয়ে জল্পনার অন্ত নেই। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিদেশে যাওয়া নিয়ে এমনিতেই বারবার আক্রমণ করছে বিজেপি। তার উপর সিবিআই তদন্ত থেকে এখনও নিষ্কৃতি মেলেনি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এর কিছুদিন আগেই হুগলির নবজোয়ারে এসে তারকেশ্বর মন্দিরে আসেন অভিষেক। এবার অভিষেক-জায়া রুজিরাকে দেখা গেল বাবা তারকনাথের দরবারে ।

রবিবার কড়া পুলিশি নিরাপত্তা ছিল মন্দির চত্বরে। এদিন রুজিরার সঙ্গে ছিলেন তারকেশ্বর পৌরসভার চেয়ারম্যান উত্তম কুন্ডু ও কয়েকজন কাউন্সিলর। আধ ঘণ্টা সময় কাটিয়ে বেলা বারোটা নাগাদ মন্দিরে পুজো দিয়ে বেরিয়ে যান অভিষেক-পত্নী। শ্রাবণ মাসে তারকেশ্বর মন্দিরে লক্ষাধিক পুণ্যার্থীর ভিড় জমে । শ্রাবণ মাসের রবি ও সোমবার ভিড় উপচে পড়ে এই শৈবতীর্থে । তারকেশ্বর বৈদ্যবাটি রোডে পুণ্যার্থীদের ভিড় থাকায় চাঁপাডাঙা হয়ে তারকেশ্বর মন্দিরে আসেন রুজিরা । দুধপুকুরে হাত পা ধুয়ে মন্দিরের গর্ভগৃহের বাইরে থেকেই পুজো দেন । পরিবারের মঙ্গল কামনায় পুজো দিতে এসেছিলেন বলেই জানা গিয়েছে । তৃণমূল সূত্রে খবর, শ্রাবণ মাস উপলক্ষ্যে পুজো দিতে এসেছিলেন রুজিরা ।

এই বিষয়ে তারকেশ্বর পৌরসভার চেয়ারম্যান উত্তম কুন্ডু বলেন, "এর আগেও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী পুজো দিতে এসেছিলেন । কালীঘাটে যেমন পুজো দেন এখানেও আসেন পুজো দিতে । এর সঙ্গে রাজনৈতিক বিষয় নেই । শ্রাবণ মাসে বহু ভক্ত বাবা তারকনাথের কাছে জল ঢালতে আসেন। তেমনি একজন ভক্ত হিসাবে রুজিরা বন্দ্যোপাধ্যায় এসেছিলেন। বিরোধীরা নানান কথা বলতে পারেন ৷ তবে এর সঙ্গে রাজনীতি টেনে আনার কোনও মানে হয় না। এমনিতেই শ্রাবণী মেলা উপলক্ষ্যে তারকেশ্বরে পুলিশি ব্যবস্থা করা হয়েছিল। সম্পূর্ণ নিয়ম মেনে তিনি পুজো দিয়েছেন পরিবারের নামে। এবারে ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায় বলে এত জল্পনা হয়েছে । এত মানুষ জানতে পেরেছেন ।"

যদিও আরামবাগের বিজেপি বিধায়ক মধুসূদন বাগ কটাক্ষ করে বলেন, "তারকেশ্বর মন্দিরে রুজিরা বন্দ্যোপাধ্যায় পুজো দিতে এসেছেন এটা ভালো কথা । ভগবানের কাছে ভক্ত আসবেন, এর মধ্যে রাজনীতি খোঁজা উচিত নয় । তিনি কী জন্য এসেছেন সেটা তাঁর ব্যাপার । তিনি সর্বসাধারণ ও অভিষেকের মঙ্গল কামনার জন্য আসতে পারেন। তাঁর স্বামীর রুশ বান্ধবীর মঙ্গল কামনায়ও আসতে পারেন। পাহাড় প্রমাণ যে দুর্নীতি তাঁদের বিরুদ্ধে রয়েছে সেটা থেকে বাবা ভোলনাথ বাঁচাবেন, তার জন্যও আসতে পারেন ।"

আরও পড়ুন : ট্রাক্টরে চেপে জনসংযোগ যাত্রা শেষে তারকেশ্বর মন্দিরে পুজো দিলেন অভিষেক

Last Updated :Aug 7, 2023, 7:33 AM IST

ABOUT THE AUTHOR

...view details