পশ্চিমবঙ্গ

west bengal

Minor Girl Body Recovered: স্কুল ইউনিফর্ম পরা নাবালিকার রক্তাক্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য শিলিগুড়িতে

By

Published : Aug 21, 2023, 10:01 PM IST

Updated : Aug 22, 2023, 7:10 AM IST

মাটিগাড়ায় পরিত্যক্ত জমির ঘর থেকে উদ্ধার নাবালিকার রক্তাক্ত মৃতদেহ ৷ বছর পনেরোর ওই নাবালিকার পরনে ছিল স্কুল ইউনিফর্ম ৷ ঘটনার তল্লাশি শুরু করেছে পুলিশ ৷

Minor Girl Body Recovered
ফাইল ছবি

স্কুল ইউনিফর্ম পরা নাবালিকার রক্তাক্ত দেহ উদ্ধার

দার্জিলিং, 21 অগস্ট: স্কুল ইউনিফর্মে এক নাবালিকার রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল শহরে। নাবালিকার ওই দেহটি পরিত্যক্ত জমির ভিতরে থাকা একটি ঘর থেকে উদ্ধার করা হয়েছে ৷ সোমবার বিকেলে শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়া ব্লকের এক জঙ্গলের ভিতরে পরিত্যক্ত ঘর থেকে ওই নাবালিকার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেন স্থানীয়রা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্থানীয়রা দেহটি দেখতে পেয়ে খবর দেয় পুলিশে। ঘটনাস্থলে মাটিগাড়া থানার পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই 15 বছরের নাবালিকার দেহে ও মাথায় একাধিক চোট রয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, ওই নাবালিকাকে খুন করে সেখানে ফেলে দেওয়া হয়েছে। দেহ উদ্ধারের পর পুলিশ কুকুর দিয়ে এলাকায় তল্লাশি চালানো হয়। পাশাপাশি তথ্য প্রমাণ পেতে ফরেন্সিক টিমও ডাকা হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মাটিগাড়া থানার পুলিশ। এই বিষয়ে শিলিগুড়ির পুলিশ কমিশনার অখিলেশ চতুর্বেদী বলেন, "ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। পরিবারের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে। সব খতিয়ে দেখা হচ্ছে।"

আরও পড়ুন:স্ত্রীর উপর রাগে 8 বছরের মেয়েকে গলা কেটে খুন বাবার !

স্থানীয় বাসিন্দা পুষ্পজিৎ বর্মন বলেন, "এই জমিটা খালিই থাকে। জমির গেটও খোলাই থাকে। পরে ঘরের মধ্যে দেহটি দেখতে পাওয়া যায়।"
স্থানীয় বাসিন্দারা জানান, ওই জমির পিছনের প্রতিবেশী ওই ঘরটি থেকে একটি মেয়ের কান্নার আওয়াজ পায়। এরপর তারাই ঘুরে গিয়ে ওই মেয়েটির দেহ দেখতে পায়। শুধু তাই নয়, তারা একটি ছেলেকে সাইকেলে পালিয়ে যেতেও দেখে। ওই ছেলেটির উদ্দেশ্যেও খোঁজ শুরু করেছে পুলিশ। এলাকায় পুলিশের তরফে ইতিমধ্যেই শুরু হয়েছে চিরুনি তল্লাশি ৷

আরও পড়ুন:চোরাপথে ভারতে প্রবেশের পর গণধর্ষণের শিকার বাংলাদেশি নাবালিকা ! গ্রেফতার চার

Last Updated :Aug 22, 2023, 7:10 AM IST

ABOUT THE AUTHOR

...view details