পশ্চিমবঙ্গ

west bengal

কাকদ্বীপে দাদাকে ইঁট দিয়ে থেঁতলে খুন করে আত্মসমর্পণ ভাইয়ের !

By ETV Bharat Bangla Team

Published : Dec 21, 2023, 4:46 PM IST

Man Kills Brother over Property Dispute: সম্পত্তি দিয়ে বিবাদের জের ৷ কাকদ্বীপে দাদাকে ইঁট দিয়ে থেঁতলে খুন করে আত্মসমর্পণ করলেন অভিযুক্ত ভাই ৷ পুলিশ তাঁকে গ্রেফতার করে কাকদ্বীপ মহকুমা আদালতে পেশ করেছে ৷

Man Kills Brother over Property Dispute
দাদাকে ইঁট দিয়ে থেঁতলে খুন ভাইয়ের

কাকদ্বীপে দাদাকে ইঁট দিয়ে থেঁতলে খুন করে আত্মসমর্পণ ভাইয়ের !

কাকদ্বীপ, 21 ডিসেম্বর:পারিবারিক সম্পত্তিকে কেন্দ্র করে বিবাদ ৷ সেই বিবাদের জেরে দাদাকে ইঁট দিয়ে থেঁতলে খুন করার অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে বুধবার রাতে দক্ষিণ 24 পরগনার কাকদ্বীপে হারুড পয়েন্ট কোস্টাল থানার অন্তর্গত আট নম্বর কালিনগর পূর্ব গঙ্গাধরপুর এলাকায় । মৃতের নাম মতিলাল দাস (62)। পুলিশ অভিযুক্ত মোহনলাল দাসকে গ্রেফতার করেছে ৷ আজকে তাঁকে কাকদ্বীপ মহকুমা আদালতে তোলা হয় ৷ আইনজীবী সব্যসাচী দাস বলেন, "পারিবারিক বিবাদকে কেন্দ্র করে দু'ভাইয়ের মধ্যে ঝামেলা ৷ মতিলাল চা খেয়ে ফেরার সময় ছোট ভাই মোহনলাল তাঁকে ইঁট দিয়ে মেরে হত্যা করে ৷ পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে ৷ তাঁকে আজ আদালতে তোলা হয়েছে ৷"

জানা গিয়েছে, পারিবারিক সম্পত্তি জনিত কারণে দীর্ঘদিন ধরে মতিলালের সঙ্গে ঝামেলা চলছিল মোহনলাল দাসের । এরপর গতকাল রাতে এই ঝামেলা চরম আকার ধারণ করে । রাতে মতিলাল স্থানীয় একটি তৃণমূলের দলীয় কার্যালয় গোটা বিষয় জানাতে যান । অভিযোগ, সেই সময় তাঁর পিছু নেন ভাই মোহনলাল ৷ চা খেয়ে বাড়ি ফেরার সময় এরপর রাতের অন্ধকারে রাস্তায় মতিলালের উপর হামলা চালান তাঁর ভাই ৷ ইঁট দিয়ে মতিলালের মাথার পিছনে আঘাত করে মোহনলাল বলে অভিযোগ । ইঁটের আঘাতে রক্তাক্ত অবস্থায় মাটিয়ে লুটিয়ে পড়েন মতিলাল ।

চিৎকার শুরু করেন তিনি । এরপর মতিলালের চিৎকার শুনে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছন পরিবারের সদস্যরা ৷ রক্তাক্ত অবস্থায় মতিলালকে উদ্ধার করে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় । কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে মতিলালকে কলকাতার হাসপাতালে রেফার করা হয় ৷ তবে পথেই মৃত্যু হয় মতিলালের । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ৷ ঘটনাস্থলে পৌঁছয় হারুড পয়েন্ট কোস্টাল থানার পুলিশ । রাতেই থানাতে আত্মসমর্পণ করে মোহনলাল ।

এ বিষয়ে মতিলালের ভাগ্না অমল দাস বলেন, "বেশ কয়েকদিন ধরে পারিবারিক সম্পত্তির বিবাদকে কেন্দ্র করে আমার দুই মামার মধ্যে গণ্ডগোল হচ্ছিল । গতকাল সেই গণ্ডগোল চরম আকার ধারণ করে ৷ এরপর আমার মামা তৃণমূলের দলীয় কার্যালয় গোটা বিষয় জানাতে যাচ্ছিল । পিছন দিক থেকে ছোট মামা রাস্তায় পড়ে থাকা ইঁট দিয়ে বড় মামার মাথার পিছনে আঘাত করে । বড় মামা রক্তাক্ত অবস্থায় মাটিয়ে লুটিয়ে পড়ে । পরিবারের লোকজনেরা বড় মামাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় তাঁর ।"

আরও পড়ুন:

  1. জমি সংক্রান্ত বিবাদের জের, ভাইপোকে আহত করে আত্মঘাতী কাকা
  2. পানীয় জল নিয়ে বিবাদ, ভাটপাড়ায় দাদার হাতে খুন ভাই
  3. ভাইয়ের বউকে কুপিয়ে থানায় আত্মসমর্পণ ভাসুরের

ABOUT THE AUTHOR

...view details