পশ্চিমবঙ্গ

west bengal

TMC Agitation: উদয়ন হামলায় অভিযুক্ত বিজেপি নেতার বাড়ির সামনে তৃণমূলের বিক্ষোভ

By

Published : Oct 30, 2022, 5:38 PM IST

রাজ্যের মন্ত্রী উদয়ন গুহ (Minister Udayan Guha) হামলায় অন্যতম অভিযুক্ত বিজেপি নেতার (BJP Leader) বাড়ির সামনে টায়ার জালিয়ে বিক্ষোভ দেখাল তৃণমূল (TMC Agitatio) ৷ ঘটনায় উত্তেজনা ছড়াল দিনহাটায় ৷

TMC Agitation
TMC protest in front of accused BJP leader house on Udayan Guha attack

দিনহাটা, 30 অক্টোবর: উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহকে (Minister Udayan Guha) হামলার ঘটনায় অন্যতম অভিযুক্ত অজয় রায়ের বাড়ির সামনে বিক্ষোভ দেখাল তৃণমূলের নেতা-কর্মীরা । রবিবার দুপুরে দিনহাটা শহরের 2 নম্বর ওয়ার্ডে তাঁর বাড়িতে বিজেপির একাধিক বিধায়ক হাজির ছিলেন। সেসময় বাড়ির সামনে টায়ার জ্বালিয়েও বিক্ষোভ দেখানো হয় ৷ পরে দিনহাটা থানা থেকে বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

এর পাশাপাশি এদিন দিনহাটা থানাতেও বিক্ষোভ দেখায় তৃণমূলের নেতা-কর্মীরা । বছরখানেক আগে উদয়ন গুহের ওপর হামলার ঘটনার অন্যতম অভিযুক্ত বিজেপির শহর মণ্ডল সভাপতি অজয় রায় । দিনদু'য়েক আগেও এই বিজেপি নেতা উদয়ন গুহের হাড়গোড় ভেঙে বস্তায় প্যাকেট করে দেওয়ার হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ ওঠে । সেই ঘটনার পরিপ্রেক্ষিতেই এদিন তাঁর বাড়ির সামনে বিক্ষোভ দেখায় তৃণমূলের নেতা-কর্মীরা (TMC protest in front of accused BJP leader house) ।

উদয়ন হামলায় অভিযুক্ত বিজেপি নেতার বাড়ির সামনে তৃণমূলের বিক্ষোভ

আরও পড়ুন:নিশীথ প্রামাণিক সম্পর্কে বিরূপ মন্তব্যের প্রতিবাদে উদয়নে কুশপুতুল দাহ বিজেপি'র

তৃণমূলের দিনহাটা শহর ব্লক সভাপতি বিশু ধর বলেন, "আগেও তৃণমূলে থাকাকালীন কিছু লোক অশান্তি সৃষ্টি করার চেষ্টা করছিল । তারা এখন বিজেপিতে গিয়ে উস্কানিমূলক মন্তব্য করে পরিস্থিতি অশান্ত করার চেষ্টা করছে ।" যদিও বিজেপির কোচবিহার জেলা সভাপতি সুকুমার রায় বলেন, "দলীয় কর্মসূচিতে যোগ দেওয়ার জন্য এদিন অজয়ের বাড়িতে এসেছিলাম ৷ সে সময় তৃণমূলের একটি মিছিলের তরফে এখানে বিক্ষোভ দেখানো হয় । এই ঘটনার নিন্দা জানানোর ভাষা নেই । যদি উদয়ন গুহ ভাবেন উনি দিনহাটার বিধায়ক বলে এখানে যা ইচ্ছে তাই করবেন, তাহলে তাঁকে তো বাইরেই যেতে হবে ৷ সেক্ষেত্রেও তার প্রতিফলন ঘটবে ।"

ABOUT THE AUTHOR

...view details