পশ্চিমবঙ্গ

west bengal

তৃণমূলের সন্ত্রাস মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানায়, কটাক্ষ সায়ন্তন বসুর

By

Published : Jun 2, 2021, 10:56 PM IST

আজ দিনহাটায় আক্রান্ত বিজেপি কর্মীদের বাড়িতে এসে তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগে তিনি মন্তব্য করেন , যে 38 শতাংশ মানুষ বিজেপিকে ভোট দিয়েছেন , তাঁরা কী অপরাধ করেছেন ? পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তাঁর কটাক্ষ, " উনি যে এবার ভোটে জিতে সিংহাসনে বসেছেন , রক্তাক্ত হয়ে সিংহাসনে বসেছেন ৷ একদিন না একদিন উনি এই হিংসার জবাব পাবেন ৷ "

সায়ন্তন বসু
সায়ন্তন বসু

কোচবিহার, 2 জুন : তৃণমূল সরকার মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানায় ৷ বাংলায় ভোট পরবর্তী হিংসা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপি নেতা সায়ন্তন বসু ৷ পাশাপশি তিনি প্রশ্ন তোলেন, " যাঁরা বিজেপিকে ভোট দিয়েছেন , তাঁরা কী অপরাধ করেছে ? "

ভোট চলাকালীন ও ভোটের পর আক্রান্ত হয়েছেন বহু বিজেপি কর্মী ৷ তৃণমূল কর্মীদের ভয়ে ঘরছাড়া হয়েছেন একাধিক বিজেপি কর্মী ৷ দাবি সায়ন্তনের ৷ অন্যদিকে দিলীপ ঘোষ , শুভেন্দু অধিকারী থেকে তাবড় তাবড় বিজেপি নেতারা সরব হয়েছেন তৃণমূলের বিরুদ্ধে ৷ ভোটের দিন দুই দফায় কোচবিহারে গুলি চলেছে। ভোটের পরে বিজেপি কর্মী খুন হয়েছেন কোচবিহারে।

আজ দিনহাটায় আক্রান্ত বিজেপি কর্মীদের বাড়িতে এসে তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগে তিনি মন্তব্য করেন , যে 38 শতাংশ মানুষ বিজেপিকে ভোট দিয়েছেন , তাঁরা কি অপরাধ করেছেন ? পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তাঁর কটাক্ষ, " উনি যে এবার ভোটে জিতে সিংহাসনে বসেছেন , রক্তাক্ত হয়ে সিংহাসনে বসেছেন ৷ একদিন না একদিন উনি এই হিংসার জবাব পাবেন ৷ "

তৃণমূলের সন্ত্রাস মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানায় , কটাক্ষ সায়ন্তন বসুর
ভোট-পরবর্তী হিংসার ফলে আক্রান্ত হয়েছেন বিজেপি কর্মী-সমর্থকরা । ভাঙচুর হয়েছে বহু বিজেপি কর্মীদের বাড়িঘর। তাঁদের পাশে দাঁড়াতে এদিন দিনহাটার বিভিন্ন এলাকায় যান বিজেপি নেতা সায়ন্তন বসু। সঙ্গে ছিলেন সাংসদ নিশীথ প্রামাণিক, বিজেপি বিধায়ক মালতি রাভা প্রমুখ। এদিন বিজেপি নেতা সায়ন্তন বসু প্রথমে দিনহাটা বিধানসভার বাসন্তীরহাট সহ একাধিক এলাকায় বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করেন । তাঁদের সঙ্গে কথা বলেন ৷ এছাড়া দিনহাটা বিধানসভার বিজেপি কর্মীসহ আক্রান্ত বিজেপি কর্মীদের হাতে আর্থিক অনুদান হিসাবে চেক তুলে দেন তিনি। দিনহাটা থেকে সিতাই এবং শীতলকুচিতে বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করবেন বলে জানান তিনি ।

আরও পড়ুন :আলাপন অধ্যায় শেষ, নবান্নে সাংবাদিক বৈঠকে বললেন মমতা

ABOUT THE AUTHOR

...view details