পশ্চিমবঙ্গ

west bengal

"বিজেপিকে দল বলেই মনে করি না", বিজয় যজ্ঞ করে বললেন অনুব্রত

By

Published : Jan 13, 2021, 4:31 PM IST

Updated : Jan 13, 2021, 5:49 PM IST

আসন্ন বিধানসভা নির্বাচনে 220 থেকে 230 টি আসন পাওয়ার আশাতেই এই যজ্ঞ ।

"বিজেপিকে দল বলেই মনে করি না", বিজয় যজ্ঞ করে বললেন অনুব্রত
"বিজেপিকে দল বলেই মনে করি না", বিজয় যজ্ঞ করে বললেন অনুব্রত

বোলপুর, 13 জানুয়ারি : বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের ভালো ফলাফলের আশায় "বিজয় যজ্ঞ" করলেন অনুব্রত মণ্ডল ৷ আজ সতীর 51 পীঠের অন্যতম কঙ্কালীতলা মন্দিরে "বিজয় যজ্ঞ" করেন তৃণমূল জেলা সভাপতি । অনুব্রত মণ্ডল জানিয়েছেন, আসন্ন বিধানসভা নির্বাচনে 220 থেকে 230 টি আসন পাওয়ার আশাতেই এই যজ্ঞ ।

সতীর 51 পীঠের অন্যতম বোলপুরের এই কঙ্কালীতলা মন্দির । 1 কুইন্টাল 51 কেজি কাঠ ও 51 কেজি ঘি দিয়ে আজ সকাল থেকে শুরু হয় যজ্ঞ ৷ যজ্ঞকে ঘিরে মন্দির চত্বর তৃণমূলের পতাকায় ছেয়ে দেওয়া হয় । দুপুরের দিকে যজ্ঞে অংশ নেন অনুব্রত মণ্ডল । তৃণমূলের তরফে এই যজ্ঞের নাম দেওয়া হয়েছে "বিজয় যজ্ঞ" । যজ্ঞ স্থান থেকে বিজেপিকে আক্রমণ করেন তৃণমূলের জেলা সভাপতি ৷

আরও পড়ুন : বিধানসভা ভোটে ভালো ফলের আশায় "বিজয়ী যজ্ঞ" অনুব্রতর

ইটিভি ভারতকে অনুব্রত মণ্ডল বলেন, "বিজেপির কাছে হিন্দুত্ব শিখতে হবে নাকি ? আমি নিজেই হিন্দু । আমার বাড়িতে দুর্গাপুজো হয় ৷ আমি বিজেপিকে দল বলেই মনে করি না । যে দল মানুষের উপকার করে না, একটা চাকরি দেয় না, সেটা আবার দল নাকি ।" বিধানসভা নির্বাচনে 220 থেকে 230টি আসন পাবে তৃণমূল বলে আশাবাদী অনুব্রত ৷ তিনি বলেন, "ভালো ফলের আশায় এই যজ্ঞ ৷ কঙ্কালী মায়ের কাছে 220 থেকে 230টি আসনের প্রার্থনা করেছি ৷"

কঙ্কালীতলা মন্দির "বিজয় যজ্ঞ" করলেন অনুব্রত

অনুব্রত মণ্ডলসহ জেলার তৃণমূল বিধায়ক, সাংসদ থেকে শুরু করে ব্লক সভাপতিরা ছিলেন কঙ্কালীতলা মন্দিরে । ভিড় সামাল দিতে পুলিশ মোতায়েন করা হয় মন্দির চত্বরে জুড়ে । প্রায় 4 হাজার মানুষের খাওয়া-দাওয়ারও আয়োজন করা হয় ।

Last Updated : Jan 13, 2021, 5:49 PM IST

ABOUT THE AUTHOR

...view details