পশ্চিমবঙ্গ

west bengal

Bogtui Murder Case: বগটুই হত্যাকাণ্ডে ভাদু শেখের ভাইকে গ্রেফতার করল সিবিআই

By

Published : Dec 7, 2022, 1:10 PM IST

বগটুই হত্যাকাণ্ডে (Bogtui Murder Case) ভাদু শেখের ভাই জাহাঙ্গির শেখকে গ্রেফতার করল সিবিআই (CBI arrests Bhadu Sheikh brother)৷ আজ তাঁকে তোলা হবে রামপুরহাট মহকুমা আদালতে (Bhadu Sheikh brother arrested)৷

cbi-arrests-bhadu-sheikh-brother-in-bogtui-murder-case
cbi-arrests-bhadu-sheikh-brother-in-bogtui-murder-case

রামপুরহাট, 7 ডিসেম্বর: বীরভূমের বগটুই গণহত্যা (Bogtui Murder Case) ও অগ্নিসংযোগের ঘটনায় অন্যতম অভিযুক্ত জাহাঙ্গির শেখকে গ্রেফতার করল সিবিআই (CBI arrests Bhadu Sheikh brother)। জাহাঙ্গির শেখ নিহত ভাদু শেখের ভাই (Bhadu Sheikh brother arrested)। গতকাল রাতে গোপন সূত্রে খবর পেয়ে সিবিআই তাঁকে গ্রেফতার করে । আজ ধৃতকে রামপুরহাট মহকুমা আদালতে তোলা হবে ।

গত 21 মার্চ রাত সাড়ে আটটা নাগাদ বোমা বিস্ফোরণ ঘটিয়ে খুন করা হয় বগটুই গ্রামের বাসিন্দা বড়শাল গ্রাম পঞ্চায়েতের তৃণমুল কংগ্রেসের উপ-প্রধান ভাদু শেখকে । সেই খুনের বদলা নিতে ওই রাতেই গ্রামের একাধিক বাড়িতে অগ্নিসংযোগ করা হয় । পরদিন সকালে সাতজনের মৃতদেহ উদ্ধার হয় । দুজনকে আশংকাজনক অবস্থায় রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । পরে তাঁরাও মারা যান । 21 জুন সিবিআই দুটি ঘটনার চার্জশিট জমা দেয় আদালতে । ঘটনার পর থেকেই ফেরার ছিলেন চার্জশিটে নাম থাকা অন্যতম অভিযুক্ত জাহাঙ্গির শেখ ।

ভাদু শেখের ভাইকে গ্রেফতার করল সিবিআই

আরও পড়ুন:বগটুই কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত, সিবিআই অভিযানে পাকড়াও লালন শেখ

ABOUT THE AUTHOR

...view details